অবশেষে শপথ নিলেন রিয়াজ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কমিটিতে কার্যকরী পরিষদের সদস্য হিসেবে চিত্রনায়ক রিয়াজ শপথ নিলেন। আজ বুধবার বিকেলে সমিতির স্টাডিরুমে তাঁকে শপথ পড়ান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। শপথ নেওয়ার পরে ইলিয়াস কাঞ্চনের পায়ে হাত রেখে সালাম করেন রিয়াজ।
এ সময় সাইমন সাদিক, শাহনুর, জেসমিনসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পী উপস্থিত ছিলেন। তাঁরা জানান, চিত্রনায়ক রিয়াজকে কমিটিতে পেয়ে আনন্দিত তাঁরা।
কমিটির কার্যকরী পরিষদের নির্বাচিত সদস্য রোজিনার স্থলাভিষিক্ত হলেন রিয়াজ। গত ১০ ফেব্রুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বরাবর পদত্যাগপত্র পাঠান রোজিনা। ২৬ মার্চ সমিতির প্রথম মিটিংয়ে রোজিনার পদত্যাগপত্রটি গৃহীত হয়। এরপর গঠনতন্ত্র মোতাবেক রিয়াজকে ওই পদে নেওয়া হয়। আজ তাঁকে শপথ পড়ানো হলো।

শপথ নেওয়ার পরে রিয়াজ বলেন, ‘শপথ নিলাম। এই কমিটি তাঁদের কার্যকরী পরিষদের সদস্যপদে আমাকে নিয়েছেন। এটি আমার জন্য অনেক সম্মানের। একটি চমৎকার প্যানেলের সঙ্গে আমি শপথ নিয়েছি।’

 অবশেষে-শপথ-নিলেন-রিয়াজ

রিয়াজ আরও বলেন, ‘সমিতির বাইরে থেকেও বিগত দিনে শিল্পীদের জন্য কাজ করেছি। এখন যেহেতু সমিতির সঙ্গে থেকে কাজ করার সুযোগ হলো, এটি আমার জন্য আরও ভালো হলো। কাজ করাটা আরও সহজ হবে। এই কমিটির সদস্যরা দারুণ। এ কারণে আমি আনন্দ ও গর্বের সঙ্গে শপথ নিয়েছি।’

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অঞ্জনা, আরমান, অমিত হাসান, ফেরদৌস, শাহনুর, জাদু আজাদ, সাইমন সাদিক, কেয়া, ইমনসহ কমিটির অনেকে। তবে মিশা-জায়েদ প্যানেলের অঞ্জনা ছাড়া বাকি কোনো বিজয়ী সদস্য শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

Leave a Reply

Your email address will not be published.