ঘুমের মধ্যে মারা গেছেন অভিনেতা অপূর্বর বাবা

টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্বর বাবা ওমর ফারুক আজ শুক্রবার সকালে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ছয় মাস ধরে তিনি ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন। তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। প্রথম আলোকে খবরটি নিশ্চিত করেছেন অপূর্ব।

অপূর্ব জানান, রাতে ঘুমের মধ্যে কোনো একটা সময় আব্বু মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। সকালে ডাকাডাকির পর যখন কোনো সাড়া–শব্দ পাওয়া যাচ্ছিল না, তখন চিকিৎসককে ডাকা হয়। চিকিৎসক এসে সকালের দিকে বাবাকে মৃত ঘোষণা করেন। এ সময় অপূর্বর মা বাসায় ছিলেন না, তিনি মেয়ের বাড়িতে গিয়েছিলেন।

বাবার মৃত্যুর খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে অপূর্ব জানান, ‘আমার বাবা কিছুক্ষণ আগে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।’ অপূর্ব বলেন, ‘আব্বুর ক্যানসার ধরা পড়ে একেবারে শেষ ধাপে এসে। এরপর চিকিৎসাও চলছিল। আজ আব্বু আমাদের সবাইকে একা করে চলে গেলেন।’

 ঘুমের-মধ্যে-মারা-গেছেন-অভিনেতা-অপূর্বর-বাবা

অপূর্বর ছোটবেলা কেটেছে ঢাকার মোহাম্মদপুর এলাকায়। এখন পরিবারের সবাই মিলে থাকছেন ঢাকার উত্তরায়। তাঁর বাবাকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত করা হবে। তিনি জানান, ‘পরিবারের সবাই আসছেন। আত্মীয়স্বজনেরাও খবর শুনেছেন। সবাই মিলে বসে সিদ্ধান্ত নেওয়া হয়।’ অপূর্বর বাবার জানাজার কথা রয়েছে উত্তরা ও মোহাম্মদপুরের ইকবাল রোডে।

Leave a Reply

Your email address will not be published.