অমিতাভ বচ্চনের নাতির অভিষেক

বলিউডে এবার অভিষেক হতে চলেছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার। আর এ কথা খোদ বিগ বি সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে নিজে জানিয়েছেন। অগস্ত্য অমিতাভের মেয়ে শ্বেতা নন্দার ছেলে। গত বছর শেষের দিকে পরিচালক জোয়া আখতার ‘দ্য আর্চিজ’ ছবির কথা ঘোষণা করেছিলেন। আর তার পর থেকে কানাঘুষা, এই ছবির মাধ্যমে তিন তারকা সন্তানের বিটাউনে অভিষেক হতে চলেছে।

আর এই তিন তারকা সন্তান হলেন শাহরুখ খানের কন্যা সুহানা, শ্রীদেবীর কন্যা খুশি কাপুর আর অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য। তবে আজ আর কোনো গুঞ্জন নয়। জোয়ার ‘দ্য আর্চিজ’ ছবির মাধ্যমে এই তিন তারকা সন্তানের অভিষেক হতে চলেছে, তা এবার নিশ্চিত।

গতকাল এই ছবির প্রযোজক রিমা কাগতি ‘দ্য আর্চিজ’ ছবির শুটিং শুরু হওয়ার কথা জানিয়েছেন। আর অমিতাভ বচ্চনের এক পোস্টের পর এ নিয়ে আর কোনো সন্দেহ নেই। বিগ বি ইনস্টাগ্রাম স্টোরিতে নাতি অগস্ত্য, সুহানা খান আর খুশি কাপুরের একটি ছবি পোস্ট করে তাঁদের এই নতুন ভ্রমণের জন্য শুভকামনা জানিয়েছেন। অমিতাভ এই পোস্টে লিখেছেন, ‘অগস্ত্য, তোমার জীবনে এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। আর আমাদের জন্য এর থেকে বড় খুশির খবর আর কিছু হতে পারে না। আমার আশীর্বাদ, ভালোবাসা আর শুভকামনা সব সময় তোমার সঙ্গে থাকবে। ভালোভাবে কাজ করো। আরও উচ্চতায় পৌঁছাও।’

 অমিতাভ-বচ্চনের-নাতির-অভিষেক

অমিতাভের এই পোস্টের পর সবাই অগস্ত্যকে নেট দুনিয়ায় শুভকামনা জানাচ্ছেন। অগস্ত্যর পাশাপাশি সুহানা আর খুশিকেও সবাই অভিনন্দন জানাচ্ছেন। এর আগে খবর ছিল যে অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা হিন্দি ছবির জগতে আসছেন। কিন্তু এ শুধুই গুঞ্জন ছিল। কারণ, নব্যা কখনোই অভিনয়কে পেশা হিসেবে নিতে চাননি। প্রচারের আলো থেকে নিজেকে দূরে রাখতে পছন্দ করেন তিনি। এদিকে শাহরুখপুত্র আরিয়ান খানও চান না অভিনেতা হিসেবে ছায়াছবির দুনিয়ায় পা রাখতে। পরিচালক হিসেবে তিনি নিজের ভাগ্য পরীক্ষা করছেন। তবে সুহানা অভিনয়ের তালিম নিয়েছিলেন। আর শুরু থেকেই তিনি অভিনেত্রী হতে চেয়েছিলেন। এদিকে খুশি কাপুর মা শ্রীদেবী আর দিদি জাহ্নবীর পথে হেঁটেছেন। ‘দ্য আর্চিজ’ এক জনপ্রিয় কমিকের আধারে নির্মিত ছবি। ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published.