‘অল ইজ ওয়েল’ লিখে বোর্ড পরীক্ষার্থীদের আমিরের বিশেষ বার্তা

বলিউড সুপারস্টার আমির খান তাঁর ছবির মাধ্যমে বা নানাভাবে সমাজের কাছে বার্তা পৌঁছে দিতে ভালোবাসেন। তরুণ প্রজন্মকে নানাভাবে উৎসাহিত করেন তিনি। এবার এক সুন্দর বার্তার মাধ্যমে বোর্ড পরীক্ষার্থীদের শুভকামনা জানালেন এ বলিউড তারকা।
আজ বুধবার থেকে ভারতে বোর্ড পরীক্ষা শুরু হলো। এ সময় পরীক্ষার্থীদের পাশে মানসিকভাবে দাঁড়ালেন আমির খান। তিনি পরীক্ষার্থীদের উৎসাহিত করতে সামাজিক যোগাযোগমাধ্যমে এক অনুপ্রেরণা দায়ী টুইট করেছেন। আমির অনেক দিন আগেই নেট ডায়েরি থেকে নিজের নাম মুছে ফেলেছেন।

তাই তিনি পোস্টটি করেছেন তাঁর প্রযোজনা সংস্থা ‘আমির খান প্রোডাকশনস’-এর আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে। এ বলিউড তারকা বোর্ড পরীক্ষার্থীদের উদ্দেশ্যে লিখেছেন, ‘যারা পরীক্ষা দিতে চলেছ, সেই সব পরীক্ষার্থীদের আমার শুভকামনা জানাই। নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করো। বাকিটা ছেড়ে দাও। আর অবশ্যই মনে রেখো, রে চাচু, অল ইজ ওয়েল, অনেক ভালোবাসা।’

আমিরের ছবি মানে অধিকাংশ সময় এক বিশেষ বার্তা লুকিয়ে থাকে। এর আগে তাঁর ছবি ‘তারে জামিন পে’, ‘থ্রি ইডিয়টস’ ভারতীয় শিক্ষাব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছিল। আর ছাত্রসমাজকে এই ছবি দুটি দারুণভাবে অনুপ্রাণিত করেছিল।

 ‘অল-ইজ-ওয়েল-লিখে-বোর্ড-পরীক্ষার্থীদের-আমিরের-বিশেষ-বার্তা

আমিরকে শেষ রুপালি পর্দায় দেখা গেছে ‘ঠগস অব হিন্দুস্থান’ ছবিতে। এ ছবিতে তাঁর সঙ্গে ছিলেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, আর ফতিমা সানা শেখকে। শিগগিরই আমিরকে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে। হলিউডের অত্যন্ত জনপ্রিয় ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক ছবিটি। এ ছবিতে আমিরের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে। অদ্ভেত চন্দন পরিচালিত এ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে দক্ষিণি তারকা নাগা চৈতন্যর।

Leave a Reply

Your email address will not be published.