বহুদিন পর অ্যালবাম আনছে বিটিএস

হঠাৎ ভক্তদের হৃৎকম্পন বাড়িয়ে দিয়েছে বিটিএস। বহুদিন পর আসছে তাদের নতুন অ্যালবাম। ব্যান্ডের ব্যবস্থাপনা সংস্থা বিগহিট মিউজিক গত রোববার এই ঘোষণা দিয়েছে। এক বিবৃতিতে জানিয়েছে, ১০ জুন নতুন অ্যালবাম নিয়ে আসছে বিটিএস। অ্যালবামের বিস্তারিত পরে জানানো হবে। সেই পর্যন্ত ভক্তদের ভালোবাসা ও সমর্থনের প্রত্যাশা করছে দলটি।

‘পারমিশন টু ড্যান্স অন স্টেজ’ সফরে যখন যুক্তরাষ্ট্রে ছিল, তখনই নতুন অ্যালবামের সবকিছু ঠিকঠাক করে ফেলে দলটি। এ সময় তাদের পরিবেশন করতে হয় লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে। নতুন অ্যালবামের ধারণা দিতে টুইটারে ৫০ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছে তারা। ২০১৩ সালে শুরু হওয়া ব্যান্ডের যাত্রা নিয়ে সাদাকালো সেই টিজারে দেখা যায় বাক্যটি, ‘উই আর বুলেটপ্রুফ’। সেই সঙ্গে অ্যালবাম মুক্তির তারিখ।

এ বছর অস্কার ও গ্র্যামি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে অংশ নেয় দলটি। এমনকি গ্র্যামিতে মনোনয়নও পেয়েছিল। মূলধারার সংগীতপ্রেমীদের মধ্যে নিজেদের জনপ্রিয়তা ধরে রাখতে কাজ করে যাচ্ছে দলটি। অনেক ভক্ত সামাজিক যোগাযোগমাধ্যমে জানতে চেয়েছেন, অ্যালবামের নাম কি ‘উই আর বুলেটপ্রুফ’? সেই জবাব দেয়নি দলটি। কেউ ধারণা করছেন, এটা অ্যালবামের নাম, কেউ বলছেন ট্যাগলাইন।

বহুদিন-পর-অ্যালবাম-আনছে-বিটিএস

আরএম, জিন, সুগা, ভি, জে হোপ, জিমিন ও জাংকুকের দল বিটিএস তাদের শেষ অ্যালবাম ‘বি’ প্রকাশ করে ২০২০ সালের ডিসেম্বর মাসে। ‘বি’-এর পর ২০২১ সালের মে এবং জুলাই মাসে যথাক্রমে দুটি ইংরেজি একক ‘বাটার’ ও ‘পারমিশন টু ড্যান্স’ প্রকাশ করে। ‘বাটার’-এর জন্য সেরা পপ গ্রুপ পারফরম্যান্সে গ্র্যামিতে মনোনয়ন পায় তারা।

Leave a Reply

Your email address will not be published.