আইনি মতে এবার তারা স্বামী-স্ত্রী

অবশেষে আইনের চোখে স্বামী-স্ত্রীর স্বীকৃতি পেলেন বলিউডের জনপ্রিয় দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। মাস তিনেক আগে তাঁরা বেশ ধুমধাম করে সামাজিকভাবে বিয়ে করেন।
গত ৯ ডিসেম্বর রাজস্থানের জয়পুরের সোয়াই মাধোপুরের একটি প্রাচীন দুর্গে পাঞ্জাবি রীতি মেনে জাঁকজমকভাবে বিয়ে করেন ভিকি-ক্যাটরিনা। তাঁদের বিয়েতে আত্মীয়স্বজন ছাড়াও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। কিন্তু এত দিন তাঁরা আইনি মতে দম্পতি ছিলেন না। এক জনপ্রিয় পোর্টালের খবর অনুযায়ী, ১৯ মার্চ ভিকি আর ক্যাট আদালতে যান। পরিবারকে সাক্ষী রেখে সেখানে তাঁরা আইনি মতে বিয়ে করেন।

আইনি মতে এবার তারা স্বামী-স্ত্রী

আইনের খাতায় এই দম্পতি তাঁদের বিয়েকে নথিভুক্ত করিয়েছিলেন। এই বিশেষ দিনটি ভিকি আর ক্যাট তাঁদের পরিবারের সঙ্গে উপভোগ করেন। তাঁরা পরিবারের সঙ্গে মুম্বাইয়ের এক জনপ্রিয় রেস্তোরাঁয় নৈশভোজে গিয়েছিলেন। পাপারাজ্জিদের ক্যামেরায় ভিকি আর ক্যাট ছাড়াও তাঁদের দুজন অভিভাবকও ধরা পড়েছেন। ভিকির ভাই সানিকেও তাঁদের সঙ্গে দেখা যায়।

বিয়ের আগে ভিকি আর ক্যাট তাঁদের প্রেম গোপন রাখার বেশ চেষ্টা করেছিলেন। একসঙ্গে তাঁরা কখনো ধরা দেননি। তবে এখন এই নবদম্পতি তাঁদের দাম্পত্য জীবনের নানা রঙিন মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। এমনকি ভিকির পরিবারের সঙ্গে ক্যাটের ভালোবাসামাখা ছবি নেট দুনিয়ায় শুধুই ভালোবাসা ছড়ায়। পেশাগত জীবন আর ব্যক্তিগত জীবনের মধ্যে খুব সুন্দর সমতা বজায় রেখে চলছেন এই দম্পতি।

ক্যাটরিনাকে ‘টাইগার থ্রি’ ছবিতে সালমান খানের সঙ্গে দেখা যাবে। এ ছাড়া ‘ফোন ভূত’, ‘মেরি ক্রিসমাস’ ছবিরও নায়িকা তিনি। এদিকে ভিকিকে একটি ছবিতে দেখা যাবে সারা আলী খানের সঙ্গে। সেই সিনেমার কিছু ছবি অনলাইনে ফাঁস হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published.