আওয়ামী লীগ সরকার শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করেছে

কচুয়া প্রতিনিধি
কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী তুলপাই দারাশাহী উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। এসময় তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার,জননেত্রী শেখ হাসিনা সরকার শিক্ষাখাতসহ বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। শিক্ষার গুনগত মান উন্নয়নে সরকার শিক্ষাক্ষেত্রে কাজ করে যাচ্ছেন। বিএনপি এসব উন্নয়নে কখনো বিশ^াসী নয়, তারা হত্যাযজ্ঞ ও ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ^াস করে। তাই তাদের কাছ থেকে বিরত থাকতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা সরকারকে নৌকা মার্কায় ভোট দিয়ে পূনরায় নির্বাচিত করার আহ্বান জানান তিনি।
বিদ্যালয়ের সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল ও স্বেচ্ছাসেক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল খান প্রমুখ।
বক্তব্য দেন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া,সাবেক জেলা পরিষদের সদস্য রওনক আরা রত্না,বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম,ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজুল রহমান,সাবেক সাধারন সম্পাদক মামুনুর রশিদ ভূঁইয়া,কাদলা ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত,সাবেক ইউপি চেয়ারম্যান সামসুদ্দিন মুন্সী,মোহাম্মদ হোসেন পাটওয়ারী দুলাল প্রমুখ। এসময় বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী,দলীয় নেতাকর্মীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *