আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলের জন্য দোয়া চাইলেন শিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয় জয়েন্ট স্টক কোম্পানি ও এফবিসিসিআই কর্তৃক অনুমোদিত, বাংলাদেশ স্পোর্টস্ গুডস মার্চেন্টস, ম্যানুফ্যাকচারার্স এন্ড ইমপোর্টার্স এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১২ এপ্রিল মঙ্গলবার বিকেলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে এ আয়োজন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি। বাংলাদেশ স্পোর্টস গুডস মার্চেন্টস, ম্যানুফ্যাকচারার্স এন্ড ইমপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি এমআর শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজউদ্দৌলা, প্রচার সম্পাদক হাফিজুর রহমান।

প্রতিথিদেরর মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ খান, মেজর জেনারেল (অবঃ) জীবন কানাই দাস, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আব্দুল কাদের, বাংলাদেশ ইলেকট্রিক মার্চেন্টস্ অ্যাসোসিয়েশনের সভাপতি রুহুল আমিন খন্দকার সিআইপি, বিশিষ্ট চিকিৎসক ও রাজনৈতিক ডাঃ জে আর ওয়াদুদ টিপু, ফরক্কাবাদ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ হাসান খান, সমাজসেবক ড. মোঃ সলিমুল্লাহ প্রমুখ।
প্রধান অতিথি শিক্ষামন্ত্রী দীপু মনি এমপি তাঁর বক্তব্যে বলেন, আজকের এই অনুষ্ঠানে এসে আমি একখণ্ড চাঁদপুরকে দেখতে পাচ্ছি। ঢাকায় যারা স্পোর্টস ব্যবসা করেন তাদের অনেকেই চাঁদপুরের। তাদের অনুষ্ঠানে আসতে পেরে খুবই ভালো লাগছে।
তিনি বলেন, আমি আপনাদের সাথে আছি, থাকবো আপনাদের বোন হিসেবে। আমাকে আপনারা সবসময় আপনাদের পাশে পাবেন। সামনে জাতীয় নির্বাচন এবং বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল তাই সবার দোয়া চাই।
তিনি বলেন, সততার শক্তির চেয়ে বড় কিছু নেই। রাজনীতি করার কারণে অনেক সময় আক্রমণের মুখে পড়তে হয়। সবাই দোয়া করবেন সততা ও সঠিকভাবে দায়িত্ব পালনেরর মধ্য দিয়ে চাঁদপুরবাসীর সেবা কার্যক্রম অব্যহত রাখতে পারি।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের চেয়ারম্যান মোঃ আব্দুল কাদের। অনুষ্ঠানে বাংলাদেশের সকল স্তরের স্পোর্টস্ সামগ্রী ব্যবসায়ী, সংগঠনের সদস্য এবং আমন্ত্রিত অতিথিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.