আওয়ামী লীগ সরকার দেশ ও জাতির কল্যাণে কাজ করছে

কচুয়া প্রতিনিধি: স্বল্পোন্নত হতে উন্নয়নশীল দেশে উত্তরন, বঙ্গবন্ধু হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই স্লোগানে চাঁদপুরের কচুয়ার শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মাঠে মুক্তির উৎসব ও স্বাধীনতা সূবর্ণজয়ন্তী ৭দিন ব্যাপী এ মেলা সম্পন্ন হয়েছে।
গতকাল বুধবার সমপানী দিনে উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ’র সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মাহবুব উল আলমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। এ সময় তিনি বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকার হিসেবে আওয়ামীলীগ সরকার দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে।
বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,এসিল্যান্ড ইবনে আল জায়েদ হোসেন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক,ওসি মোহাম্মদ মহিউদ্দিন,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া ও বীর মুক্তিযোদ্ধা জাবের মিয়া প্রমুখ। উল্লেখ্য যে, গত ১৭ই মার্চ কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ মেলাটি শুরু হয়ে বুধবার বিকালে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সমাপনী শেষ হয়। ৭দিন ব্যাপী মেলার সমাপনী দিনে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ মেলায় মোট ৩৭টি দফতর অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published.