আওয়ামী লীগ সরকার সবসময় জনগণের পাশে আছে

স্টাফ রিপোর্টার: আসন্ন পবিত্র মাহে রমজানে বাজার নিয়ন্ত্রণ ও স্বল্প আয়ের মানুষকে সহযোগিতা করার লক্ষ্যে সারাদেশের ন্যায় চাঁদপুরেও শুরু হয়েছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ভর্তুকিমূল্যের নিত্যপণ্য বিক্রির কার্যক্রম। জেলায় ১ লক্ষ ৪৫ হাজার ১৪৭ জন ফ্যামিলি কার্ডধারীর মাঝে এ পণ্য বিক্রি করা হবে।
তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (২২ মার্চ) সকালে চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নে ৭৮৪ জন ফ্যামিলি কার্ডধারীর মাঝে টিসিবি পণ্য বিক্রির শুভ উদ্বোধন করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান। তিনি তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার যে জনগণের পাশে আছে আজ এই কার্যক্রমের মাধ্যমে তা প্রমাণ হলো। স্বল্প আয়ের মানুষ যাতে এই রমজানে কষ্ট করতে না হয় তাই জেলার ১ লক্ষ ৪৫ হাজার ১৪৭ জনের মধ্যে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১৫ হাজার ২৬৮ জনকে এ সুবিধা দেওয়া হবে। চাঁদপুরের উন্নয়নে মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন। সেই সাথে একটি সুখি সমৃদ্ধশালী দেশ উপহার দিতে সকল পর্যায়ের নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা কামনা করছি।
চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী।
মৈশাদী ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ আবু বক্কর মানিকের পরিচালনায় টিসিবি পণ্য বিতরণের উদ্বোধকালে উপস্থিত ছিলেন মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লিটন সরকার, সকল ইউপি সদস্য বৃন্দ, ইউনিয়ন পরিষদের সহকারী কাম কম্পিউটার অপারেটর নাজমা আক্তার সহ সকল ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।
ট্যাগ অফিসার উপজেলা সহকারী কৃষি অফিসার মোঃ সালাহউদ্দিন এর সার্বিক তত্ত্বাবধানে টিসিবি পণ্য বিতরণ করেন চাঁদপুর পুরাণ বাজারের মেসার্স লক্ষ্মী ভান্ডারের সত্ত্বাধিকারী টুটুল মনিসহ ডিলারের অন্যান্য লোকজন।

Leave a Reply

Your email address will not be published.