আকিদা ও আমলকে বিনষ্ট করার জন্য আগ্রাসন চলছে

স্টাফ রিপোর্টার মুসলমানদের ঈমান, আকিদা ও আমলকে বিনষ্ট করার জন্য যেভাবে আগ্রাসন চলছে, তা খুবই ভয়াবহ। আহলে হাদিস নাম দিয়ে সম্পূর্ণ হাদিস ও সুন্নাহ বিরোধী কার্যক্রম চালানো হচ্ছে। শতাব্দীর পর শতাব্দী যাবত চলে আসা মুসলমানদের ঈমান, আমল ও আকিদাকে পরিবর্তন করে দিতে মিশন নিয়ে মাঠে নেমেছে আহলে হাদিসরা। তাই আমরা যারা কোরআন ও সুন্নাহর প্রকৃত অনুসারী, আহলে সুন্নাত ওয়াল জামায়াতের আকিদায় বিশ্বাসী যারা, তাদের আর বসে থাকা যাবে না। ঈমান-আমল বিধ্বংসী মিশনের মোকাবেলায় আমাদের সোচ্চার হতে হবে। আর দ্বিধা-বিভক্তি নয়, আগামী প্রজন্মকে সঠিক আকিদায় প্রতিষ্ঠার জন্যে আহলে সুন্নাতের সকল গ্রুপকে ঐক্যবদ্ধ হতে হবে। আর না হয় আগামী প্রজন্মের ঈমান-আমল ও আকিদাকে ধ্বংস করে ফেলবে সালাফি তথা আহলে হাদিসরা। এর জন্য দায়ী থাকবো আমরা। আল্লাহর আদালত থেকে আমরা বাঁচতে পারবো না যদি আমরা নীরব থাকি।
কথাগুলো বলেছেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত চাঁদপুর জেলা শাখার সভাপতি, বিশিষ্ট লেখক ও গবেষক অধ্যক্ষ ড. একেএম মাহবুবুর রহমান। তিনি শনিবার আহলে সুন্নাত ওয়াল জামায়াত চাঁদপুর সদর ও পৌর কমিটি গঠনকল্পে আয়োজিত দ্বি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন। ড. মাহবুব আহলে সুন্নাত ওয়াল জামায়াতকে সকল শ্রেণি-পেশার মানুষের কাছে পৌঁছে দিতে বেশ কিছু পরিকল্পনা তুলে ধরেন এবং তা বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।
চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এ দ্বি-বার্ষিক কাউন্সিলে সভাপ্রধান ছিলেন সদর উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি মাওঃ মোঃ মিজানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামা’য়াত চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি অধ্যক্ষ আনম মুহিবুল্লাহ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু জাফর মোঃ মাইনুদ্দিন, সহ-সভাপতি কাজী মাহবুবুর রহমান ও মাহফুজুর রহমান টুটুল। প্রধান বক্তার বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামা’য়াত চাঁদপুর জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ। মাওলানা মোঃ হাসানুজ্জামানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন পীরজাদা মাওঃ মাহফুজ উল্লাহ ইউসুফী, মোঃ হুমায়ুন কবির, মাওঃ আব্দুর রউফ খান করিম, মাওঃ রবিউল হাসান, মাওঃ জাফর আলী, মাওঃ আব্দুল মান্নান, গাজী মোঃ আব্দুর রাহিম, মাওঃ আব্দুর রাজ্জাক, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি মোঃ হেলাল উদ্দিন, মোঃ আব্দুল্লাহ আল-আমিন সাকি প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ তরিকত ফেডারেশন চাঁদপুর জেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক মো. এরশাদ খান, তথ্য ও গবেশণা সম্পাদক মোঃ আবুল হাসেম, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ শাহআলম সর্দার, সদস্য মাসুদ হাওলাদার প্রমূখ।
পবিত্র কোরআন তেলাওয়াত ও নাতে রাসূল পরিবেশনের মধ্য দিয়ে বাদ জোহর দ্বি-বার্ষিক কাউন্সিলের কার্যক্রম শুরু হয়। প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে আহলে সুন্নাত ওয়াল জামায়াত চাঁদপুর সদর ও পৌর কমিটি গঠন করা হয়। পূর্ণাঙ্গ কমিটি পরবর্তীতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে বলে জানানো হয়। সবশেষে মিলাদ-কিয়াম ও দোয়া, মোনাজাতের মধ্য দিয়ে দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published.