চাঁদপুরে হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যাওয়া আসামী মোহন গাজী আটক

চাঁদপুরে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামী মোহন গাজী(৩২) কে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) আটক করতে সক্ষম হয়েছে। গতকাল ২০ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যা ৭টায় শহরের তালতলা গাজী বাড়ি থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন আরএনবি চাঁদপুরের ইনচার্জ (হাবিলদার) মোঃ খোরশেদ আলম।

তিনি আরোজানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোহন গাজীকে আটক করি। সে তালতলা গাজী বাড়ীতে তার এক আত্ব¡ীয়ের বাসায় আত্মগোপন করেছিলো। পরে তাকে আমরা সেখান থেকে আটক করে রেলওয়ের জিআরপি থানায় হস্তান্তর করেছি। আজ তাকে আদালতে সোর্পদ করা হবে।

চাঁদপুর ওয়াসফিট থেকে চুরি হওয়া ১৬টি ফিসপ্লেটের (রেল লাইনে ব্যবহৃত) মধ্যে ১০টিসহ মোহন গাজী ও মনি গাজী নামের ২ চোরকে গত শনিবার আটক করে আরএনবি। তাদের মধ্যে কাঁচ্চা কলোনির জলিল গাজীর ছেলে হচ্ছে মনির গাজী (৩০) ও মৃত রতন গাজীর ছেলে মো. মোহন গাজী (৩২)।

আটককৃতরা আরএনবিকে জানায়, তারা গত ১২ সেপ্টেম্বর ভোর ৪ টার দিকে রেলওয়ে ওয়াসফিট থেকে ফিসপ্লেট গুলো চুরি করে। পরে তারা অটোবাইক যোগে শহরের মিশন রোডের জাহাঙ্গীর ও নতুন বাজার এলাকার পুরাতন লোহা ব্যবসায়ী মুকবুলের নিকট কেজী দরে ৯ হাজার ৬শ’ টাকায় বিক্রি করে দেয়।

পরেদিন রবিবার সকাল ১১ টায় টয়লেটে যাওয়ার নাম করে ধাক্কা মেরে দুই চোর হ্যান্ডকাফসহ দৌড়ে পালিয়ে যায়।পরে নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাদেরকে তাড়া করলে চলন্ত অটোবাইকের সাথে ধাক্কা লেগে চোর মনির গাজী পড়ে গিয়ে মাথা ফেটে আহত হয়। অপর চোর মোহন গাজী (৩৩) হ্যান্ডকাফসহ পালিয়ে যায়।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.