কচুয়ায় ডাকাতির ঘটনায় ৩জন আটক

কচুয়া থানা পুলিশ ডাকাতির মামলায় ৩ জনকে আটক করেছে। শনিবার রাতে উপজেলার আশ্রাফপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটককৃতরা হচ্ছে- আশ্রাফপুর গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র জাকির হোসেন (২৫), সেফায়েত উল্লাহর পুত্র আরিফ (২৭) ও আব্দুল গফুরের পুত্র খোরশেদ আলম (৩২)।

পুলিশ জানায়, গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে আশ্রাফপুর গ্রামের মাহমুদা চৌধুরীর বাড়িতে ও রাত আড়াইটার দিকে আমুজান গ্রামের ডাক্তার রুবেলের বাড়িতে দুধর্ষ ডাকাতি সংঘঠিত হয়। ১০/১২জন মুখশধারী ডাকাত উভয় বাড়ির কলাপসিবল গেইট ও ঘরের দরজা সাবাল দিয়ে ভেঙ্গে গৃহে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের লোকজনকে মারধর করে নগদ ৫ লক্ষ টাকা, ২৫ ভরি ওজনের স্বর্ণালংকার ও কয়েকটি স্মার্ট মোবাইল ফোন লুটে নেয়। এ ঘটনায় শনিবার কচুয়ায় থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় ৩ জনকে আটক করা হয়েছে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন ও ওসি (তদন্ত) ছানোয়ার হোসেন জানান, উল্লেখিত ৩ ব্যক্তিকে সন্ধিগ্ধ আসামী হিসেবে আটক করা হয়েছে। তাদেরকে পরদিন রোববার কোর্টে সোপর্দ করার মধ্যে দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ড মঞ্জুরের জন্য আবেদন জানানো হবে।

কচুয়া প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.