ফরিদগঞ্জ এক রাতে ১৫জন আটক

ফরিদগঞ্জে পুলিশ গত ২৪ ঘন্টায় বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্তও সাজাপ্রাপ্ত আসামীসহ ১৫ জনকে আটক করেছে। জানা গেছে ১৩ সেপ্টেম্বর সোমবারপুলিশ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের ভাটেরহদ গ্রাম থেকে সিআর-৬১৪/১৯, ধারা-এনআইএ্যাক্ট ১৩৮ মামলার দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং এক হাজার টাকা অর্থদণ্ড প্রাপ্ত আসামী মোঃ মিজানুর রহমানকে আটক করে।

অন্যদিকে উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নে পূর্ব হর্নিদূর্গাপুর গ্রামের ওয়ারেন্টভুক্ত মোঃ কাউছার (৩০), মোঃ পারভেজ প্রকাশ বাবু (১৮) ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে, চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের পুর্ব আলোনিয়া গ্রাম থেকে মোঃ শামীম, সন্তোষপুর গ্রাম থেকে মোঃ তছলিম ভুইয়া, রোকেয়া বেগম এবং একলাশপুর গ্রাম থেকে নিবাস চন্দ্রকে, বালিথুবা পুর্ব ইউনিয়নের বালিথুবা গ্রাম থেকে মোঃ মামুন মিয়া ও মোঃ বাদশা মিয়া এবং মাজুদা বেগমকে, গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চরমথুরা গ্রাম থেকে মিলন মৃধাকে, পৌর এলাকার চরকুমিরা গ্রাম থেকে রবিউল আলম (২১) ও সাথী আক্তার (১৯)কে, গুপ্টি পশ্চিম ইউনিয়নের আদশা গ্রাম থেকে মোঃ জসিম উদ্দিনকে, সুবিদপুর পশ্চিম ইউনিয়নের কামতা গ্রাম থেকে নিয়মিত মামলার আসামী হাসান (২৮) কে আটক করা হয়।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, আটককৃতরা বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ও সাজাপ্রাপ্ত । মঙ্গলবার দুপুরে সকলকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

ফরিদগঞ্জ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.