আনসার ভিডিপি’র অস্ত্রসহ মৌলিক প্রশিক্ষণের সমাপনীতে পুলিশ সুপার পেশাগত উৎকর্ষতা সাধনে প্রশিক্ষণের বিকল্প নেই

চাঁদপুর জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে আনসার ভিডিপি অস্ত্রসহ ভিডিপি মৌলিক ২১ দিন ব্যাপি প্রশিক্ষণের (১ম ধাপ) সমাপনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জেলা আনসার ও ভিডিপির প্রশিক্ষণ কেন্দ্রে সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ।

এ সময় তিনি বলেন, যারা প্রশিক্ষণ নিয়েছেন, প্রত্যেকেই প্রশিক্ষণ কাজে লাগিয়ে এগিয়ে যেতে হবে। সরকারি দায়িত্ব পালনসহ বিভিন্ন কর্মকান্ডে আপনাদের যথেষ্ঠ ভূমিকা রয়েছে। আপনাদের কাজকে সহজ করার জন্য প্রশিক্ষণের ব্যবস্থা। পেশাগত উৎকর্ষতা সাধনে প্রশিক্ষণের বিকল্প নেই। তাই প্রত্যককে নিজ নিজ যায়গা থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে।

আনসার ও ভিডিপির চাঁদপুর জেলা কমান্ড্যান্ট জে এম ইমরানের সভাপতিত্বে ও চাঁদপুর সদর উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মোঃ মজিবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনসার ও ভিডিপির সহকারী কমান্ড্যান্ট শাহনেওয়াজ হোসেন।

অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণে বেসিক কম্পিউটার কোর্সে ৩০জন প্রশিক্ষণার্থী, অস্ত্রসহ ভিডিপি কোর্সে অংশগ্রহণকারী ৮০ জন প্রশিক্ষণার্থীসহ ১১০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। প্রশিক্ষাণার্থীদের মধ্য হতে বিজয়ীদের পুরস্কার ও প্রশিক্ষণ সনদ প্রদান করা হয়।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.