আবারও স্থগিত হলো চাঁদপুর জেলা বিএনপি’র সম্মেলন

প্রেস বিজ্ঞপ্তি গত ২১ মার্চ ২০২২ইং সোমবার বিকাল ৪টায় চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ে চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়কদের একটি জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্যা সেলিম। বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্দেশে আগামী ৩১ মার্চ ২০২২ তারিখে চাঁদপুর জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। কিন্তু নতুন তারিখ ঘোষণার ২ দিনের মাথায় আবারও বাতিল হলো সদ্য ঘোষিত তারিখ।

এর আগে জেলা বিএনপি’র গত ৮ অক্টোবরের সিদ্ধান্ত আলোকে গত ২৩ অক্টোবর জেলা বিএনপি’র সম্মেলন হওয়ার কথা থাকলেও সেবারও অনিবার্য কারণ বশতঃ সম্মেলনের তারিখ পিছিয়ে দেওয়া হয়। এরপর গত পরশু সম্মেলনের নতুন তারিখ ৩১ মার্চ ধার্যকরা হলেও তা আর হচ্ছে না বলে জানান চাঁদপুর জেলা বিএনপি।

গতকাল চাঁদপুর জেলা বিএনপি’র এক বিজ্ঞপ্তিতে জানান হয় যে, আবারও অনিবার্য কারণ বশতঃ আবারও বাতিল করা হয়েছে জেলা বিএনপি’র দ্বিবার্ষিক সম্মেলনের তারিখ। এ নিয়ে জেলা বিএনপি’র সম্মেলন ৩ দফা পেছানো হলো। তবে আগামী ২ এপ্রিল ২০২২ সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করা হয়েছে বলে জেলা বিএনপি সূত্রে জানাযায়। এদিকে বার বার কেন পেছানো হচ্ছে তা নিয়ে মন্তব্য করতে নারাজ জেলা বিএনপি’র শীর্ষ নেতারা। তবে তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাশা জেলা বিএনপি’র সম্মেলন সর্বশেষ ঘোষিত ২ এপ্রিল যেন অনুষ্ঠিত হয় ।

Leave a Reply

Your email address will not be published.