আমরা সবসময় সুবিধা বঞ্চিতদের পাশে রয়েছি: জেলা প্রশাসক

চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ বলেছেন, ‘আমরা সবসময় সুবিধা বঞ্চিতদের পাশে রয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় সুবিধা বঞ্চিত লোকদের কথাই ভাবেন। যখন কোভিড পরিস্থিতি ছিল তখনও আমরা আপনাদের প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসহায়তাসহ অন্যান্য দ্রব্য সামগ্রী প্রদান করেছি। যারা বেদে সম্প্রদায়ের ভাই-বোন রয়েছেন তারা যেন কষ্ট না পান এবং তারা যাতে শীতের সময় একটু ভাল থাকেন। আমরা জানি আপনারা নদীর পাড়ে নৌকার মধ্যে শিশুদের নিয়ে থাকতে কষ্ট হয়। আর সে জন্য আমরা এ বছর প্রথমেই আপনাদের কাছে এই শীতবস্ত্র পৌঁছে দিচ্ছি।

শনিবার (২৫ ডিসেম্বর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রায় ৩ শতাধিক বেদে সম্প্রদায়ের লোকদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন।

উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারি কমিশনার খোরশেদ আলম চৌধুরী, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল মোর্শেদ ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।
সঞ্চালনায় ছিলেন জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক বাহিনীর টিম লিডার ওমর ফারুক। এ সময় স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *