আমাজনের একগুচ্ছ সিরিজ ও সিনেমা

আমাজন প্রাইম ভিডিও মানেই বিনোদনের ভাণ্ডার। অতীতে তারা দারুণ সব সিরিজ ও সিনেমা উপহার দিয়েছে। সামনে আমাজন প্রাইম ভিডিও নিয়ে আসছে এক ঝুড়ি চমক। প্রেম, প্রতারণা, রহস্য, রোমাঞ্চ, ভৌতিক—সব মিলিয়ে নানা স্বাদের কনটেন্ট নিয়ে আসছে তারা।
গতকাল বৃহস্পতিবার আমাজন প্রাইম ভিডিও মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে এক জমজমাট আসরের আয়োজন করেছিল। সেই আসর তারায় তারায় আলোকিত হয়ে ওঠে। আর সেদিনই বিনোদনপ্রেমীদের জন্য দারুণ সব খুশির খবর ঘোষণা করল আমাজন। যুক্তরাষ্ট্রের এই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটি ভারতে দ্বিগুণ বিনিয়োগ করতে যাচ্ছে। প্রাইম ভিডিওর পক্ষ থেকে জানানো হয়েছে, যে আগামী দুই বছরে তারা ৪০টির বেশি সিরিজ ও সিনেমা নিয়ে আসতে যাচ্ছে। এই তালিকায় হিন্দি ও তেলেগু ছবি আছে। আরও আছে হিন্দি, তামিল ও তেলেগু সিরিজ। এ ছাড়া আমাজন বলিউডের নামকরা নির্মাতাদের ছবির সহ–প্রযোজক হতে যাচ্ছে। আর তার জন্য তারা ধর্ম প্রোডাকশন, যশরাজ ফিল্মস, অজয় দেবগন ফিল্মস, এক্সেল মিডিয়াসহ আরও প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়েছে।

শহীদ কাপুর, সোনাক্ষী সিনহা, সিদ্ধার্থ মালহোত্রা, নাগা চৈতন্য, বিজয় সেতুপতি, শিল্পা শেঠিসহ একঝাঁক বলিউড তারকা আমাজন প্রাইম ভিডিওর হাত ধরে ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন। আমাজন এদিন তিনটি ওরিজিনাল ছবির কথা ঘোষণা করেছে। এর মধ্যে দুটি হিন্দি আর একটা তেলেগু ছবি।
বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে হিন্দি ছবি ‘মাজা মা’-তে দেখা যাবে। এদিকে শহীদ কাপুরের ‘ফরজি’ সিরিজের মাধ্যমে ওটিটিতে অভিষেক হতে যাচ্ছে। ‘ফ্যামিলি ম্যান’খ্যাত পরিচালক রাজ অ্যান্ড ডিকে এই সিরিজটি পরিচালনা করছেন। শহীদ বলেন, ‘আমি আমার প্রিয় দুই পরিচালক রাজ ও ডিকেকে বলিউড ভিত্তিক ওটিটিতে অভিষেক করানো নিয়ে সত্যিই নার্ভাস। কারণ এটা সম্পূর্ণ অন্য এক মাধ্যম ও মঞ্চ। ছবিতে যা করি তার থেকে আলাদা। তবে ওটিটিতে আসব ভেবে আমিও রোমাঞ্চিত। আমি সবসময় এমন কিছু করতে চেয়েছি যা আমার জন্য নতুন স্বাদ বয়ে আনবে। আর আমার জন্য চ্যালেঞ্জিং হবে।’

‘ফরজি’ সিরিজে বিজয় সেতুপতি, অমোল পালেকর, রাশি খান্না, কেকে মেনন, কুবরা শেঠসহ আরও অনেকে আছেন। দক্ষিণি সুপারস্টার বিজয় সেতুপতি বলেন, ‘এই সিরিজের মাধ্যমে আমার হিন্দিতে অভিষেক হতে যাচ্ছে। শুরুতে আমি একটু নার্ভাস ছিলাম। শহীদের সঙ্গে শুটিংয়ের প্রথম দিন সে আমাকে সহজ করে দিয়েছিল। সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতা।’

 আমাজনের-একগুচ্ছ-সিরিজ-ও-সিনেমা

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে ‘দোহাড়’-এ এক দাপুটে চরিত্রে দেখা যাবে। অনুষ্ঠানে সোনাক্ষী বাইকে চেপে মঞ্চে আসেন। তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘এই সিরিজের জন্য বাইক চালানো শিখেছি। এখন বাইকের প্রেমে পড়ে গেছি। নিজে একটা বাইক কিনেছি।’ তবে এদিনের আয়োজনে সবচেয়ে বেশি নজর কেড়েছিল মাধুরী দীক্ষিতের নাচ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চিত্রনির্মাতা ও পরিচালক করণ জোহর, আমাজন প্রাইম ভিডিওর অপর্ণা পুরোহিত ও অভিষেক বচ্চন। আমাজন প্রাইম ভিডিওর এই অনুষ্ঠানে নাগা চৈতন্য, বিজয় সেতুপতি, শহীদ কাপুর, অজয় দেবগণ, সিদ্ধার্থ মালহোত্রা, রোহিত শেঠি, সোনাক্ষী সিনহা, কঙ্গনা রনৌত, মনোজ বাজপেয়ী, পঙ্কজ ত্রিপাঠিসহ দক্ষিণ ভারতী অনেক তারকাও এসেছিলেন। পশ্চিমবঙ্গের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় আমাজন প্রাইম ভিডিওর সিরিজে আসতে যাচ্ছেন। ওই অনুষ্ঠানে তাঁরাও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.