আমাদের নেতাকর্মীদের পুলিশ অন্যায় ভাবে হয়রানি করছে: ইঞ্জি. মমিন

হাজীগঞ্জ প্রতিনিধি হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত মহান বিজয় দিবসের প্রামাণ্য চিত্র ও আলোচনা সভা কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।
এ সময় তিনি বলেন, চাঁদপুরের কোথায়ও এমন পরিস্থিতি দেখা যায়নি। সেখানে হাজীগঞ্জে বিএনপি নেতাকর্মীদের উপর পুলিশের এতো ক্ষোভ কেন? এমন বাড়াবাড়ি করলে বিনএনপির নেতাকর্মীরা স্বেচ্ছায় কারাবরণের সিদ্ধান্ত নিবে।
তিনি আরো বলেন, আমাদের নেতাকর্মীদের পুলিশ অন্যায় ভাবে হয়রানি করে আসছে। তারা বিএনপির লোকদের প্রতিটি বাড়িতে গিয়ে তাদের ঘরে প্রবেশ করে অশ্লীল ভাষায় গালমন্দ করে। আমরা সিদ্ধান্ত নিয়েছি পুলিশ সুপার বরাবর লিখিত আবেদন করবো। এরপর সাংবাদিক সম্মেলন করবো এবং পুলিশ প্রশাসনকে ১ মাসের আল্টিমেটাম দেব। এরপরও তারা বিনা অপরাধে হয়রানি করলে একযোগে ১০ হাজার নেতাকর্মী স্বেচ্ছায় কারাবরণ করবো। এ বিষয়টি বেশ কিছুদিন পূর্বে দলের মহাসচিবকে অবহিত করা হয়েছে বলেও তিনি সাংবাদিক ও নেতাকর্মীদের নিশ্চিত করেন।
এ সময় তিনি বিএনপির নেতাকর্মীদের সর্তক করে বলেন, শেখ হাসিনা রাষ্ট্র প্রধান হয়ে যেসকল বক্তব্যে দিচ্ছে এতে রাজপথে রাজনৈতিক নেতারা গণতন্ত্র নেই বললেই চলে। যে কারনে পুলিশ আরো হিংস্র হয়ে উঠেছে। আগামির যে কোন আন্দলন সংগ্রামে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।
আলোচনা সভায় উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী ইমাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ রহিম পাটওয়ারীর সঞ্চালনায় সহ-সভাপতি আবুল খায়ের, মনিরুজ্জামান মনির, যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম, সাংগঠনিক সম্পাদক এম এ নাফের শাহ, পৌর বিএনপির সহ-সভাপতি নুরুন্নবী সম্রাট, উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক মো. হুমায়ন কবির সুমন, পৌর বিএনপির প্রচার সম্পাদক মারুফ খান রাসেল, এড. মুজাহিদুল ইসলাম সাদ্দাম, উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসাইনসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবি দল, ছাত্রদলের উপজেলা ও পৌর শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *