আরআরআর এর রেকর্ড ভাঙা নিয়ে কী বললেন যশ

আরআরআর’ এখন সারা ভারতে দাপট দেখাচ্ছে। আর এরই মধ্যে আসতে চলেছে যশ অভিনীত ছবি ‘কেজিএফ চ্যাপ্টার টু’। ‘কেজিএফ’ ছবির আশাতীত সাফল্যের কথা কারও অজানা নয়। এর দ্বিতীয় মৌসুমের জন্য অধীর আগ্রহে আছেন সিনেমাপ্রেমীরা। জানা গেছে, ‘কেজিএফ টু’র মতো আর কোনো সিকুয়েল ছবির জন্য এত বেশিসংখ্যক মানুষ অপেক্ষা করেননি। বুধবার নাভি মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে মুক্তি পেল এই ছবির নতুন এক গান।

গান মুক্তির পর এদিনের সংবাদ সম্মেলনে ‘আরআরআর’ ছবির চূড়ান্ত সাফল্যের কথা উঠে আসে। বক্স অফিস একের পর এক নতুন রেকর্ড সৃষ্টি করেছে রাজামৌলির প্যান ইন্ডিয়া এই ছবিটি। এদিকে ‘কেজিএফ টু’ ছবি থেকে সবার প্রত্যাশা তুঙ্গে।

সব মিলিয়ে যশ চাপ অনুভব করছেন কি না, সুপারস্টার যশ জবাবে বলেন, ‘আমি এটাকে “প্রেশার” হিসেবে দেখি না, “প্লেজার” হিসেবে দেখি। আমি শুধু সবাইকে বিনোদন দিতে চাই। আমি চাই দর্শক ছবিটা দেখুন, আর পছন্দ করুন। আর তাঁরাই আমার ছবি প্রচার করবেন। এরপর দেখা যাবে কতসংখ্যক মানুষের কাছে ছবিটা পৌঁছেছে। আমি নিশ্চয় চাই অনেক বেশিসংখ্যক মানুষ এই ছবিটা দেখুক। তবে আমি রেকর্ড ভাঙায় বিশ্বাসী নই। আমি শুধু বিশ্বাস করি, আমাদের ইন্ডাস্ট্রির কতটা সম্ভাবনা আছে। আর আমরা আগামী দিনে আরও কী কী করতে পারি। রেকর্ড ভাঙার কথা আমি মোটেও ভাবি না। নতুন রেকর্ড গড়তে আমি বেশি মজা পাই।’

‘কেজিএফ’ ছবি ‘ক্লাস’, না ‘মাস’-এর জন্য, জবাবে যশ বলেন, ‘আমি এমন ছবি করি, যা সবাই পরিবারের সঙ্গে বসে উপভোগ করবেন। আর আমার কাছে সিনেমা মানে দর্শক সিটি, তালি বাজিয়ে, নেচে, উন্মাদনায় ভাসবেন। তবে এর পাশাপাশি নিশ্চয় জোরদার কনটেন্ট হতে হবে, যা মানুষের হৃদয়কে স্পর্শ করবে। এই ছবিতেও তা–ই আছে। আর ছবির প্রতিটি সংলাপ দর্শককে ছুঁয়ে যাবে।’ ‘কেজিএফ টু’ ছবিতে খলনায়ক ‘অধিরা’র ভূমিকায় দেখা যাবে বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তকে। ইতিমধ্যে এই ছবিতে তাঁর লুক দারুণভাবে চর্চায় উঠে এসেছে।

 ‘আরআরআর–এর-রেকর্ড-ভাঙা-নিয়ে-কী-বললেন-যশ-কেজিএফ

সঞ্জয় দত্তের সঙ্গে কাজ করার প্রসঙ্গে যশ বলেন, ‘তাঁর সঙ্গে কাজ করে দারুণ লেগেছে। একজন অভিনেতা হিসেবে তাঁর কাছ থেকে অনেক কিছু শিখতে পেরেছি। কঠিন পরিস্থিতির মধ্যেও তিনি যেভাবে কাজ করেছেন, তা আমাদের সবাইকে অনুপ্রাণিত করেছে। শুটিংয়ের সময় তিনি যেন নিজের মধ্যে ছিলেন না। কারণ, ছবির প্রতি এতটাই নিবেদিত ছিলেন তিনি। অনেকে বলে যে পিকনিকের মতো হাসি, মজা করে ছবির শুটিং করেছে।

আমাদের মোটেও সে রকম অভিজ্ঞতা হয়নি। কারণ, এই ছবির বিষয়বস্তু অত্যন্ত গভীর।’প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ চ্যাপ্টার টু’ ১৪ এপ্রিল মুক্তি পেতে চলেছে। এই ছবিতে যশ আর সঞ্জয় দত্ত ছাড়া রাভিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি, প্রকাশ রাজ আছেন। প্যান ইন্ডিয়া এই ছবিটি কন্নড়, তামিল, তেলেগু, মালয়ালাম, আর হিন্দিতে মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published.