‘আরআরআর’ সুপারহিট: কলাকুশলীদের সোনার বার উপহার দিলেন রামচরণ

আরআরআর’ ছবির সফলতায় দারুণ খুশি দক্ষিণি তারকা রামচরণ। এ খুশি তিনি ‘আরআরআর’ ছবির কলাকুশলীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। রামচরণ তাঁদের হাতে তুলে দিয়েছেন দামি উপহার।

এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবি দুনিয়াজুড়ে ঝড় তুলেছে। সারা ভারতের বক্স অফিস এখন এই ছবির দখলে। সমালোচকেরা বলছেন, এই চূড়ান্ত সফলতার আসল নায়ক পরিচালক রাজামৌলি আর ছবির দুই মূল তারকা রামচরণ ও জুনিয়র এনটি আর। দর্শকেরাও তাঁদেরই কথা বলছে। কিন্তু রামচরণ মনে করেন, ‘আরআরআর’-এর আকাশছোঁয়া সফলতার সঙ্গে সমানভাবে জড়িয়ে আছেন ছবির কলাকুশলীরা। এই ছবির জন্য তাঁরা দিনরাত এক করে পরিশ্রম করেছেন। তাই তাঁদের সঙ্গে এই ছবির সফলতা উদ্‌যাপন করলেন রামচরণ।

জানা গেছে, এই দক্ষিণি সুপারস্টার তাঁর হায়দরাবাদের বাসায় এই ছবির ৩৫ জন কলাকুশলীকে সকালের নাশতার আমন্ত্রণ জানিয়েছিলেন। নাশতার পর তাঁদের হাতে তিনি একটি করে সোনার বার আর এক বাক্স মিষ্টি তুলে দিয়েছিলেন। এত দামি উপহার পেয়ে রীতিমতো অবাক তাঁরা।

জানা গেছে, একেকটা বার ১১ দশমিক ৬ গ্রাম ওজনের। প্রতিটি বারের দাম ৬০ হাজার রুপি। এই সোনার বারগুলোর একটি বিশেষত্ব আছে। এগুলোর এক পিঠে রামচরণের নাম, আর অপর পিঠে ‘আরআরআর’ লেখা আছে।

রামচরণ এখানেই থেমে নেই; তিনি ‘আরআরআর’ ছবির সফলতার স্বাদ তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সম্প্রতি রামচরণ মুম্বাইয়ের গেটি থিয়েটারে গিয়ে সাধারণ দর্শকদের সঙ্গে ছবিটি দেখেছেন। শোনা যাচ্ছে, এ ছবির জন্য কঠিন পরিশ্রম করেছেন তিনি।

আরআরআর

‘আরআরআর’ ছবি বক্স অফিসে ক্রমাগত দাপট দেখিয়ে চলেছে। এ ছবির হিন্দি ভার্সন গতকাল সোমবার ২০০ কোটির অঙ্ক পার করে ফেলেছে। দুনিয়াজুড়ে ৯৫০ কোটির বেশি ব্যবসা করেছে রাজামৌলির এই প্যান-ইন্ডিয়া ছবি। রামচরণ আর জুনিয়র এনটি আর ছাড়া এই ছবিতে আছেন আলিয়া ভাট, অজয় দেবগন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.