আলগী উত্তরে এক মঞ্চে ৪ স্বতন্ত্র প্রার্থী

হাইমচর উপজেলায় আলগী উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয় প্রত্যাশী তৃনমূল এর ৪ প্রার্থী কে বঞ্চিত করে উড়ে এসে জুড়ে বসা সুবিধাবাদী কে নৌকার মনোনয়ন দেয়ায় বঞ্চিত ৪ প্রার্থী একযোগে স্বতন্ত্র নির্বাচনের জন্য এক হয়ে বৈঠক করছেন।

গতকাল বুধবার বেলা ১২ টায় হাইমচর উপজেলা আওয়ামী লীগ প্রয়াত সভাপতি মোতালেব জমাদার এর মালিকানাধীন মোতালেব প্লাজার নিচ তলায় আলগী উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা যুবলীগ সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ এর আয়োজনে তৃনমূলে কাজ ৪ প্রার্থী বর্তমান চেয়ারম্যান মনির আহমদ দুলাল পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগ দফতর সম্পাদক মাকসুদ আলম খান ও উপজেলা যুবলীগ আহবায়ক কমিটির সদস্য হাজী মোঃ ইসমাইল হোসেন আখন দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

মোঃ ইসমাইল হোসেন আখন বলেন দীর্ঘ দিন থেকে আমরা ৪ প্রার্থী নৌকার মনোনয়ন প্রত্যাশায় মাঠে কাজ করছি, দীপু আপার রাজনীতি করে আসছি, আমাদের ৪ জনের একজনকে মনোনয়ন দিলে আমাদের কোন ক্ষোভ থাকতো না। আমাদেরকে বাশ দিয়া হঠাৎ করে জনগন ও তৃনমূলের মতামত উপেক্ষা করে বিতর্কিত সুবিধাবাদী ব্যক্তির হাতে নৌকা তুলে দেয়া হয়েছে,যিনি কোন দিন নৌকার মনোনয়ন চান নাই, সব সময় সুবিধা গ্রহণে ব্যস্ত ছিলেন, পররাষ্ট্র মন্ত্রী থাকা অবস্থায় দলের পদ পদবী ঠিকাদারি নিয়েছেন, আমেরিকা সহ বিদেশে ঘুরেছেন, মন্ত্রীত্ব যাওয়ার পর আপার বিরোধিতা করে জেলা পরিষদ এর সব খাইয়া এখন মন্ত্রীর সব সুবিধা খায়।

চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান বেগ বলেন দলের জন্য দীর্ঘদিন আন্দোলন সংগ্রাম করেছি, জনগন আমাদের সাথে আছে, জনগন নৌকার প্রার্থী কে মেনে নিবে না, বিতর্কিত এ প্রার্থী সব সময় নৌকা এবং দীপু আপার বিরোধিতা করেছে। দীপু আপার সব সুবিধা খাইছা, জেলা পরিষদ খাইছে এখন আবার দলের সুবিধা নিতে আছে।

জনগনের সাথে আমি ছিলাম আছি থাকবো,জনগন এবং তৃনমূলের চাহিদার প্রেক্ষিতে আমি নির্বাচনে প্রতিদন্দিতা করবো, ইনশাআল্লাহ সকলেই আমাকে সমর্থন দিবে।বর্তমান চেয়ারম্যান মনির আহমদ দুলাল পাটওয়ারী বলেন ৪ বার নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছি, দলের সাথেই ছিলাম, দূঃখ জনক হলেও সত্যি একটু সৌজন্যতাও দেখালো না, আমি নির্বাচনে অংশ নিব না, তবে জনগণের সিদ্ধান্ত মেনে নিব।

হাইমচর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.