‘পুষ্পা’র আল্লুকে নকল করেছেন আলিয়া

‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবিতে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের অভিনয় সবার মন ছুঁয়ে গেছে। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই ছবিতে আলিয়ার ‘গাঙ্গুবাই’ চরিত্রটি নাড়া দিয়েছে দর্শকদের। এ চরিত্রে অভিনয় করতে গিয়ে তিনি দক্ষিণি এক তারকা দ্বারা অনুপ্রাণিত। আর তাঁর-ই স্টাইল নকল করার চেষ্টা করেছেন এই বলিউড নায়িকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্যাপারটি পরিষ্কার করেছেন আলিয়া।
‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবিতে আলিয়ার শারীরিক ভাষা, কথা বলা, হাঁটা, চলা সবকিছুতেই এক বিশেষ স্টাইল ধরা পড়েছে। তবে এই ছবিতে তাঁর নিজের হাঁটাচলা মোটেও মনে ধরেনি আলিয়ার

আল্লুকে-নকল-করেছেন-আলিয়া

এক সাক্ষাৎকারে তিনি এ প্রসঙ্গে বলেছেন, ‘পাপারাজ্জি ভিডিওতে দেখি যে আমি অদ্ভুতভাবে হাঁটছি। আমি যেন হাঁসের মতো হাঁটছি। এখন মনে হচ্ছে আমাকে আরও ভালো করতে হতো।’ ‘পুষ্পা: দ্য রাইজ’ দেখার পর দক্ষিণি তারকা আল্লু অর্জুনের স্টাইল, শারীরিক ভাষা মুগ্ধ করে আলিয়াকে। রাতারাতি তিনি ‘পুষ্পা’র ফ্যান হয়ে ওঠেন। আল্লুর স্টাইল সম্পর্কে তিনি বলেছেন, ‘“পুষ্পা” দেখার সময় আল্লু অর্জুনের স্টাইল দেখে আমি অবাক হয়ে যাই। আর এটাকে আমি আত্মস্থ করার চেষ্টা করেছিলাম, অনুভব করেছিলাম। এটাকে একটা প্রতিভা হিসেবে দেখা উচিত।’

আলিয়ার ক্যারিয়ার তরতরিয়ে ছুটছে যেন। ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’র পর তাঁর অভিনীত ‘আরআরআর’ বক্স অফিসে দাপট দেখাচ্ছে। আবার এদিকে তাঁর বিয়ের নানান খবরে বিটাউন সরগরম। জোর গুঞ্জন যে এই এপ্রিলেই নাকি আলিয়া আর রণবীর কাপুরের বিয়ে হতে চলেছে। এরই মধ্যে আলিয়া প্রেমিক রণবীরকে নিয়ে মজার মন্তব্য করেছেন।

তিনি এক সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে তাঁর বোঝাপড়া সম্পর্কে বলেছেন, ‘আমাদের সম্পর্কে সে বেড়াল আর আমি কুকুর। সকালে আমি হুড়মুড়িয়ে ঘুম থেকে উঠি। আর সে একদম শান্তভাবে আরামের সঙ্গে শ্বাস নিয়ে ঘুম থেকে ওঠে। আসলে সে আমার থেকে অনেক বেশি শান্ত, ধীরস্থির। আর তাই আমি তার ওপর অনেক বেশি ভরসা করি, যাতে সবকিছু শান্তিপূর্ণভাবে হয়ে যায়।’ জোর গুঞ্জন যে কাপুর পরিবারের বসতবাড়িতে আলিয়া আর রণবীর সাত পাকে বাঁধা পড়বেন। তাঁদের বিয়েতে ৪৫০ জন অংশগ্রহণ করবেন।

Leave a Reply

Your email address will not be published.