আশিকাটির হরিসভা মন্দিরে অনুদান প্রদান করলেন জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার চাঁদপুর সদরের আশিকাটি শ্রী শ্রী সচ্চিদানন্দ শ্যামসুন্দর হরিসভা মন্দিরটির সংস্কারে এগিয়ে এসেছেন ডিসি অন্জনা খান মজলিশ। বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি তাঁর দৃষ্টিগোচর হলেই তিনি মন্দির সংস্কারের জন্য আর্থিক সহযোগিতায় এগিয়ে আসেন।
১৩ই ফেব্রুয়ারী রোববার সকালে মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করে তিনি এ সহযোগিতা করেন। এ বিষয়টি আশিকাটি শ্রীশ্রী সচ্চিদানন্দ শ্যামসুন্দর মন্দির পরিচালনা পরিষদের সভাপতি হারাধন চন্দ্র দত্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের মন্দিরটির উন্নয়ন করতে ডিসি মহোদয় ১ লক্ষ টাকা বরাদ্দের ব্যবস্থা করেছেন। আমরা চির কৃতজ্ঞ তার প্রতি। ডিসি মহোদয় বলেছেন এই টাকার উন্নয়ন কাজ শেষ হলে তিনি মন্দিরটি পরিদর্শনেও যাবেন।
এ সময় আশিকাটি শ্রীশ্রী সচ্চিদানন্দ শ্যামসুন্দর মন্দির পরিচালনা পরিষদের সহ-সভাপতি যুবরাজ চন্দ্র দাস, সাধারণ সম্পাদক ব্রজ গোপাল আশ্চার্য, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাধন দত্ত ও সাধারণ সদস্য চন্দন দত্ত দুলালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে জেলা প্রশাসক অন্জনা খান মজলিশ বলেন, এতো পুরানো ১টি মন্দির সদর এলাকায় রয়েছে বিষয়টি নজরে আসে। আমি পত্রিকায় মন্দিরটির টিনের চালের ছবির বিষয়টি দেখি। এরপর মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করে মন্দিরটি সংস্কারে বরাদ্দ দিয়েছি। আমি চাই সবাই নিজ নিজ ধর্মীয় চর্চা করে অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে আসুক।

Leave a Reply

Your email address will not be published.