আলগী উত্তর ইউপি চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

হাইমচর উপজেলায় আলগী উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা যুবলীগ সাবেক সভাপতি জেলা যুবলীগ সদস্য হাবিবুর রহমান বেগ আজ সন্ধ্যায় হাইমচর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে
দলের তৃনমূল নেতাকর্মী ও জনগণের ভোটের অধিকার রক্ষায় আলগী উত্তর ইউনিয়নে আমি চেয়ারম্যান পদে প্রতিদন্দিতা করবো, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী ডা দীপু মনি এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি সম্পাদক এর দৃষ্টি আকর্ষণ করে হাবিবুর রহমান বেগ বলেন তেল মালিশ ও পালিশ সিন্ডিকেট এর মাধ্যমে যার হাতে নৌকা তুলে দেয়া হয়েছে তাকে জনগন এবং দল মেনে নিবে না, এখনো সময় আছে আলগী উত্তর ইউনিয়ন নৌকার প্রার্থীতা পরিবর্তন করে দলের নিবেদিত একজন কে দিয়ে বঙ্গবন্ধুর নৌকার ইজ্জত রক্ষা করেন। অন্যথায় ইউনিয়নে যেহেতু বিএনপি প্রার্থী নাই, বিতর্কিত প্রার্থী হতে নৌকা প্রতীক প্রত্যাহার করে উন্মুক্ত নির্বাচন এর ব্যাবস্থা করুন, জনগন যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে আমি তাকেই মেনে নিব।

বলেন দীর্ঘ দিন আন্দোলন সংগ্রামে দলের জন্য নিবেদিত হয়ে ইউনিয়নবাসীর সেবায় কাজ করেছি, আমার সাথে দলের আরো ৩ প্রার্থী মাঠে ছিল, আমাদের ত্যাগী নেতাদের মনোনয়ন না দিয়ে আজ জনবিচ্ছিন্ন এক প্রার্থী কে নৌকা মনোনয়ন দিয়েছে, তাই জনগণ বিতর্কিত এ প্রার্থীকে মেনে নেয় নাই, ইনশাআল্লাহ ৫ তারিখ জনগণ যে রায় দিবে মেনে নিব।

১০ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় হাইমচর প্রেসক্লাবে আলগী উত্তর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান বেগ এর আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, সিনিয়র সহ সভাপতি আঃ রহমান রিয়াদ, সহসভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক জাকির হোসেন। আওয়ামী লীগ নেতা গনি মিয়া ছৈয়াল, ইউনিয়ন আওয়ামীলীগ সহ সভাপতি আনোয়ার কবিরাজ, ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি হাবিবুর রহমান কাজী, হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ মহসিন পাটওয়ারী সহ দলীয় নেতৃবৃন্দ ও প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

হাইমচর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *