ইতিহাসে ১০ সিনেমার মহরত একশ’র ঘোষণা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের

ইতিহাসে ১০ সিনেমার মহরত একশ’র ঘোষণা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের
ইতিহাসে ১০ সিনেমার মহরত একশ’র ঘোষণা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের

চাঁদপুর সময় রিপোট-একসঙ্গে একটি, দুটি কিংবা তিনটি সিনেমার মহরত এর আগেও দেশে অনুষ্ঠিত হয়েছে। তবে একসঙ্গে ১০টি মহরত, এটাই প্রথম। শুধু তাই নয়, মহরতের এই অনুষ্ঠানে ঘোষণা আসছে নতুন ১০০ সিনেমা নির্মাণের। এগুলো নির্মাণ করবে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। আজ মঙ্গলবার সন্ধ্যায় বিএফডিসির একটি ফ্লোরে বিশাল আয়োজনে এর ঘোষণা দেবে প্রযোজনা প্রতিষ্ঠানটি। বিষয়টি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

তিনি জানান, এই ১০০ সিনেমার সমন্বয়ক হিসেবে যুক্ত আছেন পরিচালক শাহীন সুমন ও অপূর্ব রানা।

পরিচালক শাহীন সুমন বলেন, ‌‘ছবিগুলো পরিচালনা করবেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ১০০ জন নির্মাতা। এগুলো নির্ধারণ করা হবে লটারির মাধ্যমে। এরমধ্যে ১০টি ছবির গল্প, পরিচালক ও শিল্পী সব প্রস্তুত। চলতি মাসেই এগুলোর শুটিং শুরু হবে।’

এই নির্মাতা আরও জানান, কোনও দিবসকে কেন্দ্র করে নয়, টানা লট ধরে ১০টি করে সিনেমার কাজ চলবে। শুটিং শেষে এগুলো সেন্সরে যাবে। ছাড়পত্র পাওয়ার পর তা প্রেক্ষাগৃহ, ইউটিউব ও টেলিভিশনে মুক্তি পাবে। প্রতিটি লটের শুটিং শেষেই পরবর্তী ১০টি সিনেমার কাজ শুরু হবে।

জানা গেছে, স্বল্প বাজেটের মধ্যে এগুলোর তৈরি পরিকল্পনা করছে শাপলা মিডিয়া। সিনেমার দৈর্ঘ্য হবে ১২০ মিনিটের। প্রথম ১০ সিনেমার নায়িকাদের তালিকায় আছেন আঁচল, বিপাশা কবির, মিষ্টি জান্নাত, আফ্রি, তানহা তাসনিয়াসহ আরও কয়েকজন। আর নায়কদের মধ্যে নিরব, ইমন, সাইফ খান, সুমিত সেনগুপ্ত, শিপন মিত্র, সাঞ্জ জন, জয় চৌধুরী, কায়েস আরজু ও আমান রেজা অভিনয় করবেন।

Leave a Reply

Your email address will not be published.