রুদ্রনীলের ইনস্টাগ্রামের মুক্তিপণ ৭৫ হাজার টাকা!

কলকাতার অভিনেতা রুদ্রনীল ঘোষের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই পোস্ট দিয়ে সেটি জানিয়েছেন। শুধু তা–ই নয়, সেই অ্যাকাউন্ট বিক্রিবাট্টাও চলছে। তার দামও উঠেছে ভালোই। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলো প্রতিবেদন করেছেন বিষয়টি নিয়ে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সরব এই অভিনেতা। এবার হ্যাকারদের পাল্লায় পড়লেন রুদ্রনীল। নিজের ব্লু ব্যাজ চিহ্নিত ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে গতকাল বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাওয়ার কথা জানান রুদ্রনীল। সঙ্গে বেশ কিছু স্ক্রিনশট শেয়ার করেন। ভক্তদের সতর্ক করে লিখেছেন, ‘আজ দুপুরে আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়। কমপ্লেইন করেছি। সূত্রে খবর পেলাম, ছবিও পেলাম যে ব্লু টিক ভেরিফায়েড একাউন্ট হ্যাকার ৭৫ হাজার টাকায় বিক্রিও করার চেষ্টা করছে। দেখা যাক কী হয়!!! সবাই সতর্ক থাকুন নিজের প্রোফাইল নিয়ে। অজানা কোনো লিংকে ক্লিক করবেন না।’

হ্যাঁ, রুদ্রনীলের অভিযোগ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলটি নাকি ৭৫ হাজার টাকায় বিক্রির চেষ্টা চালাচ্ছে হ্যাকার। তিনি আরও লেখেন, ‘আজ বেলা ৩টার পর আমার অ্যাকাউন্ট থেকে আমার নিয়ন্ত্রণে নেই। তাই কোন পোস্ট বা মেসেজ আমি করছি না। ইনস্টাগ্রাম আমার অ্যাকাউন্ট উদ্ধার করে আমার হাতে ফেরত দিলে জানাব’।
রুদ্রনীল আরও বলেছেন, ‘আজ (২০ এপ্রিল) বেলা ৩টার পর আমার অ্যাকাউন্ট আমার নিয়ন্ত্রণে নেই। তাই কোনো পোস্ট বা মেসেজ আমি করছি না। ইনস্টাগ্রাম আমার অ্যাকাউন্ট উদ্ধার করে আমার হাতে ফেরত দিলে জানাব। আমার নিজের করা আজ শেষ পোস্ট ছিল একজন শিল্পী আমার হাতে আমায় আঁকা ছবি গিফট করছেন। তার আগের দুটো ছবি “আমি আর আবির, স্বস্তিক সংকেত সিনেমায় আমার বৃদ্ধ লুক” আমি আজ পোস্ট করিনি।’

রুদ্রনীলের-ইনস্টাগ্রামের-মুক্তিপণ-৭৫-হাজার-টাকা

রুদ্রনীলের এ ফেসবুক পোস্ট ভাইরাল। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই মশকরাও করছেন রুদ্রনীলের পোস্ট নিয়ে। কটাক্ষের সুরে কেউ বলছেন, ‘এটা নিয়ে একটা সিবিআই তদন্ত দাবি করুন’। কেউ লিখেছেন, ‘এত অণুমাধব, বেণীমাধব করে শেষে কিনা দর উঠল ৭৫ হাজার!’ তবে শুধু কদর্য মন্তব্যই নয়, অনেক ভক্ত রুদ্রনীলকে সতর্ক থাকতে অনুরোধ জানিয়েছেন এবং ফেসবুকসহ বাকি সামাজিক যোগাযোগমাধ্যমে অ্যাকাউন্টগুলো সুরক্ষিত করার উপায়ও বাতলে দিয়েছেন কেউ কেউ।

Leave a Reply

Your email address will not be published.