বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে শাহরুখ-সালমানরা

বাবা সিদ্দিকির ইফতার পার্টির বলিউডে বেশ নামডাক আছে। প্রতিবছর এ রাজনৈতিক নেতা আড়ম্বরের সঙ্গে ইফতার পার্টির আয়োজন করেন। গত দুই বছর কোভিডের কারণে তিনি কোনো আয়োজন করতে পারেননি। গতকাল রোববার রাতে বাবা সিদ্দিকি বড় পরিসরে ইফতার পার্টির আয়োজন করেছিলেন।
গতকাল মুম্বাইয়ের তাজ ল্যান্ড হোটেলে মহারাষ্ট্রের সাবেক বিধায়ক বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে ছিল মুম্বাইয়ের বিনোদন জগতের তারকাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। কে ছিলেন না এ আয়োজনে? শাহরুখ খান, সালমান খান থেকে শুরু করে সঞ্জয় দত্ত, সেলিম খান, সোহেল খান, অর্পিতা খান, আয়ুশ শর্মা, হরনাজ সান্ধু, তামান্না ভাটিয়া, হেনা খান, সানা খান, মিকা সিং, তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা, শিল্পা শেঠিসহ সিনেমা ও টেলিভিশন দুনিয়ার অনেকে গতকাল রাতে এ অভিজাত পার্টিতে শামিল হয়েছিলেন।

এ রাতে বলিউড বাদশা শাহরুখ খানের পরনে ছিল কালো পাজামা–পাঞ্জাবি। এ পোশাকে সবার নজর কেড়েছিলেন কিং খান। আরিয়ান মামলার পর এই প্রথম তাঁকে কোনো অনুষ্ঠানে দেখা গেল। সালমান পরেছিলেন কালো রঙের শার্ট আর জিনসের প্যান্ট।

ইফতার পার্টিতে বিটাউন থেকে সবার আগে এসে পৌঁছেছিলেন সালমানের বাবা লেখক ও প্রযোজক সেলিম খান আর ভাই সোহেল খান। এর কিছুক্ষণ পর সালমান পার্টিতে আসেন। তারপর সঞ্জয় দত্ত, শাহরুখ খানসহ অন্য তারকারা শামিল হন।
বাবা সিদ্দিকি তাঁর ইফতার পার্টি নিয়ে বলেন, ‘কোভিডের কারণে গত দুই বছর ইফতার পার্টির আয়োজন করতে পারিনি। আর সেই কারণে মন খুব খারাপ ছিল। কারণ, আমার বন্ধুবান্ধবের সঙ্গে দেখা হয়নি। আবার সবার সঙ্গে দেখা করে দারুণ লাগছে।’

 বাবা-সিদ্দিকির-ইফতার-পার্টিতে-শাহরুখ–সালমানরা

জানা গেছে, বাবা সিদ্দিকি তাঁর এ ইফতার পার্টির জন্য কড়া নিরাপত্তাব্যবস্থা রেখেছিলেন। ১০০ জন নিরাপত্তাকর্মী তিনি নিযুক্ত করেছিলেন। অতিথিদের কোনো রকম অসুবিধা যাতে না হয়, তার জন্য সব রকম ব্যবস্থা করেছিলেন তিনি। বাবা সিদ্দিকি সবকিছু নিজে দাঁড়িয়ে থেকে তদারক করেছিলেন।

বছরের পর বছর বাবা সিদ্দিকির ইফতার পার্টি বলিউডে আলোচিত। বিশেষ করে ২০১৪ সালের পর এ আয়োজন বলিউডে বেশ কাঙ্ক্ষিত। কারণ, এর আগে দীর্ঘ সময় মুখ–দেখাদেখি বন্ধ ছিল সালমান-শাহরুখের। ক্যাটরিনার জন্মদিনের পার্টিতে ঘটা একটা ছোট্ট ঘটনা থেকে শুরু মনোমালিন্যের জেরেই চিড় ধরেছিল করণ-অর্জুনের সম্পর্কেও। সব দূরত্ব ভুলে ২০১৪ সালে বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে সালমানকে বুকে টেনে নিয়েছিলেন শাহরুখ, যে ছবি আজও গাঁথা রয়েছে দুই তারকার ভক্তদের হৃদয়ে। সেদিনের পর থেকে এ আয়োজন আরও বেশি চর্চায় উঠে আসে।

Leave a Reply

Your email address will not be published.