সন্তানের প্রেম নিয়ে মুখ খুললেন ঈশানের মা

তাঁদের প্রেম নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন। যদিও মুখে তাঁরা কিছুই বলেননি। তবে নিজেদের ঘরোয়া অনুষ্ঠানে দুজনকে দেখা গেছে প্রায়ই। এই তো বড় ভাই শহীদ কাপুরের জন্মদিনের পার্টিতে পুরো পরিবারের সঙ্গে দেখা গেল ঈশান খাট্টারের প্রেমিকা অনন্যা পান্ডেকে। এবার তাঁদের প্রেমের খবর আর আটকে রাখতে পারলেন না শহীদের মা। মুখ ফসকে বেরিয়েই গেল।

২০২০ সালে ‘খালি-পিলি’ ছবিতে একসঙ্গে কাজ করেন ঈশান ও অনন্যা। দুজনের মধ্যে গড়ে ওঠো বোঝাপড়া, বন্ধুত্ব। সেটাই নাকি প্রেমে গড়িয়েছে। তাতে যোগ দিয়েছেন পরিবারের সদস্যরাও। এই তো কিছুদিন আগেও বেশ কড়া ছিলেন দুই পরিবারই। কারণ, এমন গুঞ্জন হলে তাঁদের ফোকাস চলে যেতে পারে কাজের বাইরে। কিন্তু এবার শহীদ কাপুরের মা নীলিমা আজিম মুখ খুললেন ঈশান–অনন্যার প্রেম নিয়ে।

সন্তানের প্রেম নিয়ে মুখ খুললেন ঈশানের মা

শুধু তা–ই নয়, অনন্যা পাণ্ডের শেয়ার করা একটি নতুন ছবিতে একটা ‘ও…’ কমেন্ট আর আগুনের ইমোজি দিতেও দেখা যায় নীলিমাকে। ঈশানের কথিত প্রেমিকা অনন্যা পাণ্ডেকে নিয়ে প্রশ্ন করা হলে নীলিমা বলেন, ‘ও আমাদের পরিবারের একটা অংশ। শহীদ ও মিরারও খুব ভালো বন্ধু। আর অবশ্যই ছেলে ঈশানের জীবনের গুরুত্বপূর্ণ একটা অংশ। আমি এটুকু বলতে পারি ওরা একে-অপরের খুব ভালো সঙ্গী। শুধু তাই নয়, ছেলের বন্ধুদের সঙ্গেও ও খুব ভালো মিশে যায়।’

শুধু তা–ই নয়, ‘গেহরাইয়া’ ছবিতে অনন্যার অভিনয়ের প্রশংসাও শোনা গেছে নীলিমার মুখে। তিনি বলেন, ‘ও শুরু থেকেই নিজের প্রতিভা তুলে ধরেছে। তবে “গেহরাইয়া” দিয়ে অনন্যা যে চমক তৈরি করেছে, তা নিয়ে কোনো কথা হবে না। এটাই শুধু আমি বলছি না, সবাই অনন্যার অভিনয়ের প্রশংসা করেছে। আমি ওর জন্য খুব খুশি।’
এর আগে ঈশানের সঙ্গে জাহ্নবীর সম্পর্ক ছিল বলেই গুঞ্জন রটে। তবে সে সম্পর্ক ভেঙে যাওয়ার পরেই একে-অপরের প্রেমে পড়েন ঈশান-অনন্যা।

Leave a Reply

Your email address will not be published.