আধ্যাত্মিক গুরুর সঙ্গে দেখা করতে উইল স্মিথ এবার ভারতে

একাডেমি পুরস্কার অস্কার অনুষ্ঠানে উপস্থাপককে চড় মারেন উইল স্মিথ। এর পর থেকেই আড়ালে ছিলেন এই অভিনেতা। এবার নীরবতা ভেঙে হঠাৎ দেখা মিলল এই হলিউড তারকার। তবে যুক্তরাষ্ট্রের মাটিতে নয়। ভক্তদের চমকে দিয়ে ভারতের একটি বিমানবন্দরে দেখা গেল উইলকে। চড়–কাণ্ডের পর জনসমক্ষে এবারই তাঁকে প্রথম দেখা গেল। এই সময় পাপারাজ্জিদের খপ্পরে পড়েন এই তারকা। সবকিছুকে ছাপিয়ে প্রশ্ন ছিল, হঠাৎ কেন ভারতে উইল স্মিথ?

আজ শনিবার মুম্বাই বিমানবন্দরে নামেন উইল স্মিথ। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবিতে হেসে মতবিনিময় করতে দেখা যায় এই তারকাকে। তাঁর গায়ে ছিল সাধারণ একটি সাদা টি-শার্ট। হিন্দুস্তান টাইমস সূত্রে জানা যায়, ভারতের সঙ্গে অনেক আগে থেকেই উইলের ভালো সম্পর্ক। এর আগেও তিনি কয়েকবার ভারতে এসেছেন। সেই সময় তিনি কয়েকজন তারকার সঙ্গে দেখা করেন, বেনারসের গঙ্গার ঘাটে যান এবং একজন আধ্যাত্মিক গুরুর সঙ্গে সাক্ষাৎ করেন। কিন্তু এবার হঠাৎ কেন ভারতে এসেছেন, সেই কারণ এখনো জানা যায়নি। কিন্তু বিমানবন্দরে নামার পরে তাঁকে একজন আধ্যাত্মিক গুরুর সঙ্গে মতবিনিময় ও হেসে কথা বলতে দেখা যায়। পরে তিনি জেডব্লিউ ম্যারিওট হোটেলের উদ্দেশে বিমান ছাড়েন। ধারণা করা হচ্ছে, আধ্যাত্মিক কোনো নেতার সঙ্গে দেখা করতে এসে থাকতে পারেন।

আধ্যাত্মিক গুরুর সঙ্গে দেখা করতে উইল স্মিথ এবার ভারতে

গত ২৮ মার্চ হলিউড চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর অস্কার আয়োজনে অঘটনের জন্ম দেন উইল স্মিথ। স্ত্রীকে নিয়ে মন্তব্য করার জেরে মার্কিন কমেডিয়ান ক্রিস রককে চড় মারেন। তার পরে ৯৪তম অস্কার আয়োজনে প্রথমবার ‘কিং রিচার্ড’সিনেমার জন্য ঘরে তোলেন অস্কার। এর আগে দুবার মনোনয়ন পেয়েছিলেন। অস্কার অনুষ্ঠান থেকে বের হওয়ার পরে উইল স্মিথকে আর জনসমক্ষে দেখা যায়নি। পরে তিনি দুঃখ প্রকাশ করে টুইটারে লিখেছিলেন, ‘ক্রিস, তোমার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইছি। আমি সীমালঙ্ঘন করেছি, আমি ভুল করেছি। স্ত্রীকে নিয়ে রসিকতা মেনে নিতে আমার অসুবিধা হয় না। কিন্তু আমার স্ত্রীর শারীরিক অসুস্থতা নিয়ে রসিকতা কোনোভাবেই মেনে নিতে পারেন না।’

এর জের এখানেই শেষ নয়। পরে নির্দিষ্ট সময়ের আগেই ডাকা হয় অস্কারের গভর্নিং বডির সভা। ৯ এপ্রিল অস্কার পুরস্কার প্রদানকারী সংস্থা একাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস এক বিবৃতিতে বলা হয়, ৯৪তম অস্কার পুরস্কার প্রদান অনুষ্ঠানের মঞ্চে অগ্রহণযোগ্য ও অহিতকর আচরণ করেছেন উইল স্মিথ। এ জন্য পরবর্তী ১০ বছর অস্কারের আসর ও একাডেমির অন্যান্য আয়োজনে অংশ নিতে পারবেন না অস্কারজয়ী এ অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published.