এখন থেকে সকল ভেদাভেদ ভুলে কাজ করতে হবে: মেজর অব. রফিকুল ইসলাম

আওয়ামী লীগের ইতিহাস জানতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন কাজ এগিয়ে চলছে। এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। আগামী নির্বাচনে জয়ী হতে হলে এখন থেকেই সকল ভেদাভেদ ভুলে কাজ করতে হবে। অতীতে কি হয়েছে ভুলে যান। আমি প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে কাজ করছি। আগামী নির্বাচনে যেই আসুক নৌকাকে বিজয়ী করতে হবে। এলাকায় মুরুব্বিআনা না দেখিয়ে গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের আস্থা বাড়াতে হবে, তাদের পাশে থেকে কাজ করতে হবে। প্রত্যেকে আমি কাছে টেনে নিবো যারা অন্য বলয় তৈরি করতে চায় তাদের জন্য কিছুই বলার নেই। গতকাল ৬ ডিসেম্বর শাহরাস্তি উপজেলা ও পৌর আওয়ামীলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে স্হানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, পৌর মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, পৌর আওয়ামীলীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী। মতবিনিময় সভায় প্রত্যেক ইউনিয়ন আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন।
চাঁদপুরের শাহরাস্তি বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট পরিচয় পত্র ও সনদ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকাল ৪ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন রশিদের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহজাহান পাটোয়ারীর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরীন জাহান চৌধুরী, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহমেদ ইরান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *