এতিম শিশুদের সাথে এসপি মিলন মাহমুদের স্ত্রীর জন্মদিন পালন

স্টাফ রিপোর্টার এতিম শিশুদের নিয়ে আনন্দ-উল্লাসের মধ্য দিয়ে কেক কেটে স্ত্রী ডা. আফসানা শর্মির জন্মদিন পালন করলেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ।
জানা যায়, শনিবার (১০ ডিসেম্বর) পুলিশ সুপারের স্ত্রী ডা. আফসানা শর্মির জন্মদিন। এ উপলক্ষে শুক্রবার (০৯ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের নিয়ে কেক কাটেন ও মধ্যাহ্নভোজের ব্যবস্থা করেন।
সরকারি শিশু পরিবারে থাকা জান্নাত বলেন, জন্মের পর থেকে বাবা-মার ভালোবাসা পাইনি। জন্মদিন পালন তো আমাদের নিকট স্বপ্নের মতো। পুলিশ সুপার স্যারের স্ত্রী আমাদেরকে নিয়ে জন্মদিন উদযাপন করেছেন। এতে আমরা অনেক খুশি। আমরা স্যারের পরিবারের জন্য দোয়া করি।
চাঁদপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক রজত শুভ্র সরকার বলেন, আমাদের এসপি স্যারের স্ত্রী ডা. আফসানা শর্মির জন্মদিন শহরের কোনো রেস্তোঁরায় বা কমিউনিটি সেন্টারে করতে পারতেন। কিন্ত তা না করে জন্মদিনে সরকারি শিশু পরিবার কার্যালয়ের এতিম শিশুদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করেন। এটি একটি ব্যতিক্রমী আয়োজন। এ আয়োজনের জন্য পুলিশ সুপার মহোদয় ও তার স্ত্রীর প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা।
এসপি মিলন মাহমুদ বলেন, আমার স্ত্রী এতিমদের অনেক ভালোবাসে। আমরা সবসময় এতিম ও অসহায়দের পাশে থাকার চেষ্টা করি। কারণ তাদের পাশে সাধারণত কেউ থাকে না। তাই তাদের সমাজে প্রতিষ্ঠিত হওয়ার জন্য আমাদের উৎসাহ দিতে হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান, চাঁদপুর সদর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. আব্দুর রশিদ, সরকারি শিশু পরিবারের তত্ত্বাবধায়ক আলপনা চাকমা, সমাজসেবা অফিসার (রেজিস্ট্রেশন) মো মনিরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *