এবার নির্বাচনে জোট বেঁধেছেন সেলিম খান-ডিপজল

সময় বিনোদন ডেস্ক দেশজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নানা আলোচনা-সমালোচনার মধ্য দিয়ে গত ২৮ জানুয়ারি সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের উত্তাপ এখনও পুরোপুরি কমেনি। এর মধ্যেই চলচ্চিত্রের মাদার সংগঠন চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির নির্বাচন ঘোষণা করা হয়েছে। আগামী ২১ মে নির্বাচন হবে।
চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির নির্বাচনে এবার জোট বেঁধেছেন বর্তমান সময়ের সবচেয়ে বেশি অর্থ লগ্নীকারী দুই প্রযোজক। শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান ও মনোয়ার হোসেন ডিপজল। আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও চলচ্চিত্র পাড়ায় এমনটাই শোনা যাচ্ছে।
সেলিম খান এরই মধ্যে ১০০ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে আলোড়ন সৃষ্টি করেন। অন্যদিকে ঢাকাই চলচ্চিত্রের দাপুটে খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ১২ মাসে ১২টি সিনেমা প্রযোজনার ঘোষণা দিয়েছেন। ঘোষণা অনুযায়ী নির্মাণ করে যাচ্ছেন এই প্রযোজক।
এর আগে গত ২ মার্চ বিএফডিসির জহির কালার ল্যাবের ভিআইপি প্রজেকশন হলে এক জরুরি বৈঠকে নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়। ইতোমধ্যেই নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব আবুল কালাম আজাদ। নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে থাকবেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব আশরাফুর রহমান ও মো. আমিনুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published.