এবার শাহরুখের সঙ্গে

আমির খানের ‘দঙ্গল’–কন্যা সানিয়া মালহোত্রাকে এবার দেখা যাবে শাহরুখ খানের সঙ্গে। অ্যাটলির নতুন সিনেমায় অভিনয় করছেন তাঁরা। ছবির নাম ‘লায়ন’, পরে নামটি বদলে ফেলা হতে পারে। সানিয়াকে কী চরিত্রে দেখা যাবে, সেটা এখনো জানা যায়নি। তবে এটুকু নিশ্চিত যে ‘দঙ্গল’–কন্যা এবার অভিনয় করবেন অ্যাকশন দৃশ্যে। মারপিট আর গোলাগুলির সেসব স্টান্টে সানিয়ার সঙ্গে দেখা যাবে কিং খানকে।

মিড ডে জানিয়েছে, বন্দুক নিয়ে অনুশীলনের খুব একটা সুযোগ পাচ্ছেন না সানিয়া। কারণ গুনিত মঙ্গার ছবি ‘কাথাল’-এর শুটিংয়েও ব্যস্ত সানিয়া। ‘লায়ন’-এ যে ধরনের স্টান্ট আছে, সেসবের জন্য কমপক্ষে চার থেকে পাঁচ দিনের অনুশীলন দরকার। ব্যস্ত শিডিউলের কারণে সেটা সম্ভব হচ্ছে না। তাই মাত্র কয়েক ঘণ্টা বন্দুক হাতে অনুশীলন করেই ক্যামেরার সামনে দাঁড়াতে হয়েছে সানিয়াকে। সূত্র আরও জানিয়েছে, ছবিতে কিক, বক্সিং এবং ডিগবাজির মতো স্টান্ট আছে। অনুশীলন কম করলেও সানিয়ার তেমন অসুবিধা হয়নি, কারণ তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী। এমনিতেই তাঁর জীবনীশক্তি প্রচুর।

এবার-শাহরুখের-সঙ্গে

শাহরুখ-সানিয়া ছাড়া এই ছবিতে অভিনয় করছেন দক্ষিণি তারকা নয়নতারা, প্রিয়মণি এবং সুনীল গ্রোভার। মুক্তির অপেক্ষায় রয়েছে শাহরুখের ‘পাঠান’, ইতিমধ্যেই রাজকুমার হিরানির সঙ্গে নিজের পরবর্তী ছবি ‘ডাঙ্কি’র ঘোষণা দিয়েছেন শাহরুখ। কিং খানের ভক্তরা আপতত প্রহর গুনছেন ‘লায়ন’-এর আনুষ্ঠানিক ঘোষণা কবে আসবে।

সম্প্রতি ‘হিট দ্য ফার্স্ট কেস’ ছবির শুটিং শেষ করেছেন সানিয়া। ছবিতে রাজকুমার রাওয়ের বিপরীতে অভিনয় করেছেন এ অভিনেত্রী। এ ছাড়া ভিকি কৌশলের সঙ্গে স্যাম মানেকশর জীবনীচিত্রে দেখা মিলবে সানিয়া মালহোত্রাকে। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কিচেন’-এর হিন্দি রিমেকেও থাকছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.