এশিয়ান টিভি বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরে- মেয়র জিল্লুর রহমান জুয়েল

এশিয়ান টিভি বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরে- মেয়র জিল্লুর রহমান জুয়েল
এশিয়ান টিভি বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরে- মেয়র জিল্লুর রহমান জুয়েল

চাঁদপুর সময় রিপোট-আট পেরিয়ে নয়ে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন’। বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনের অষ্টম বর্ষপূর্তি ও নবম বর্ষে পদার্পণ উপলক্ষে চাঁদপুরে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টায় চাঁদপুর প্রেসক্লাবের মিলনায়তনে এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করা হয়।
এশিয়ান টিভি চাঁদপুুুরের প্রতিনিধি খুরশিদ আলম সভাপতিত্বে এবং চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াজ ফেরদৌসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল।
তিনি তার বক্তব্যে বলেন, এশিয়ান টেলিভিশন সবার মন কেড়ে নিয়েছে কারণ স্বচ্ছ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে এশিয়ান টিভি এগিয়ে রয়েছে। নামের সাথে কাজেও যেন এশিয়ার সব খবর এশিয়ন টিভি প্রচার করা হয়। জনদুর্ভোগ সমস্যাজনিত নিউজগুলো বেশি বেশি প্রচার করায় আমাদের পেশাগত কাজ করতে অনেক সুবিধা হয়। এশিয়ান টিভি বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল পাটোয়ারী, দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক সোহেল রুশদি, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম সভাপতি আল ইমরান শোভন, এশিয়ান টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি শাহরিয়ার খান কৌশিক। এ সময় উপস্থিত ছিলেন,দৈনিক চাঁদপুর সময় পত্রিকার সম্পাদক মোহাম্মদ এরশাদ খান, বাংলাদেশ তরিকত ফেডারেশনের চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক মাওলানা মিজানুর রহমান খান,আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার চাঁদপুর জেলার সভাপতি গাজী রহমতউল্লাহ,২নং উত্তর আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শেখ হারুনুর রশিদ, চেয়ারম্যান প্রার্থী নয়ন মোল্লা,দৈনিক মতলবের আলো পত্রিকার প্রতিনিধি মোঃ হোসেন গাজী।
এছাড়া এশিয়ান টেলিভিশনের চাঁদপুর সদর উপজেলার অন্যান্য প্রতিনিধিরাসহ মাঠ পর্যায়ের সাংবাদিক সহ সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
কেক কাটা ও আলোচনা সভা শেষে সকল অতিথিদের নিয়ে এশিয়ান টেলিভিশনের অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে প্রেসক্লাব প্রাঙ্গণে র‌্যালি অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published.