ঐক্যবদ্ধভাবে কাজ করলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সক্ষম হবো- অঞ্জনা খান মজলিস

ঐক্যবদ্ধভাবে কাজ করলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সক্ষম হবো- অঞ্জনা খান মজলিস
ঐক্যবদ্ধভাবে কাজ করলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সক্ষম হবো- অঞ্জনা খান মজলিস

চাঁদপুর সময় রিপোট-স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপ্রধানের বক্তব্য রাখেন, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

এসময় তিনি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন আমাদের দেশের জনগণ খাদ্য পাবে, বস্ত্র বাসস্থান পাবে। সব কিছু মিলিয়ে স্বপ্নের সোনার বাংলা গড়তে তিনি কাজ করে গেছেন। তিনি দেশকে বাঁচাতে দেশের জন্য এবং দেশের জনগণের জন্য কাজ করে গেছেন। মাননীয় প্রধানমন্ত্রী ও তাঁর পিতার মতো দেশের জন্য কাজ করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর যে স্বপ্ন দেখেছেন তার কন্যা জননেত্রী শেখ হাসিনা সে স্বপ্ন পূরণে দেশের উন্নয়নে নিরলস কাজ করছেন। বাংলাদেশের মেট্রোরেল,পদ্মা সেতু সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ তিনি বাস্তবে করে দেখিয়েছেন। তিনি আরো বলেন চাঁদপুরের নিরাপত্তার জন্য নিয়মিত কাজ করে যাচ্ছি। বিভিন্ন ইস্যু তৈরি করে যারা দেশকে পিছিয়ে নিতে চায় আমরা তাদেরকে প্রতিহত করার চেষ্টা করব দেশনেত্রী যে স্বপ্ন নিয়ে দেশের জন্য কাজ করে যাচ্ছেন।

আমরাও যদি সকলে ঐক্যবদ্ধ ভাবে সে কাজ করি তাহলে খুব সহজেই আমরা উন্নয়নের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সক্ষম হবো। আমাদের সকলের ঐক্যবধ্য কাজের মাধ্যমে বাংলাদেশে একটি সুখী সমৃদ্ধ দেশে পরিণত হবে এমনটাই প্রত্যাশা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ,সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল,চাঁদপুর সরবারি কলেজের অধ্যক্ষ অসিত বরন দাস,পুরান বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, চাঁদপুর ডিডি এন এস আই আরমান আহমেদ,চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী। স্বরলিপি নাট্য গোষ্ঠীর সভাপতি সাংবাদিক এম আর ইসলাম বাবুর পরিচালনায় এ সময় জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমীর শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় এতে বিভিন্ন সংগীত ও নৃত্য পরিবেশন করেন শিল্পীরা।

Leave a Reply

Your email address will not be published.