ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করুন:পরিকল্পনা প্রতিমন্ত্রী

মতলব উত্তর প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার স্থানীয় সাংবাদিকদের সাথে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম এর সাথে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
রবিবার (১৭ এপ্রিল) বিকালে পরিকল্পনা প্রতিমন্ত্রীর বাড়ীর আঙ্গীনায় মতবিনিময়কালে মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলুর সভাপতিত্বে এবং দৈনিক সময়ের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।
এসময় সাংবাদিকদের মধ্যে প্রশ্ন করেন মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শামসুজ্জামান ডলার, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক বোরহান উদ্দিন ডালিম, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক গোলাম নবী খোকন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন বাদশা। সভায় মতলব উত্তর উপজেলার কর্মরত সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ইসলামবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন মুকুল।
এসময় মতলব-গজারিয়া সেতু কবে নাগাদ দৃশ্যমান হবে, মেঘনা নদীর সীমানায় বালি উত্তোলন, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পে অবাধে বাড়িঘর নির্মান এবং জলাবদ্ধতা, উপজেলার সাংবাদিকদের করোনাকালীন সুবিধাদি না পাওয়া এবং মফস্বল সাংবাদিকদের গৃহায়ন সুবিধার আওতায় আনা যায় কি না সহ নানা বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে প্রতিমন্ত্রী এসকল প্রশ্নের জবাব দেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামছুল আলম বলেন, মতলব গজারিয়া সেতু মতলববাসীর দীর্ঘদিনের প্রত্যাশা। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যেই একনেকে পাশ হয়ে যাবে। এবং আগামী বছর ব্রীজটি দৃশ্যমান হবে ও মানুষ তা দেখতে পাবে। তিনি বলেন, আমি মতলবে কোন রাজনীতি করছি না। আগামীতে রাজনীতি করার ইচ্ছাও নাই। আমি শুধু মতলবের উন্নয়নের স্বার্থে আসি। আমি কোন গ্রুপিংয়ে নাই, হেচিংয়ে নাই। আমি শুধু সরকারের উন্নয়নের কথা চিন্তা করি এবং মতলবের উন্নয়নের কথা চিন্তা করে আসি। আসুন সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি এবং সরকারের উন্নয়ন বাস্তবায়ন করি।
সভায় সাংবাদিকদের ছাড়াও মতলব উত্তর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার, মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল, সহকারি কমিশনার (ভূমি) মোঃ হেদায়েত উল্লাহ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.