ছবি সুপার ফ্লপ, কঙ্গনাকে নিয়ে চিন্তিত নির্মাতারা

সম্প্রতি বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের ‘ধাকড়’ ছবিটি মুক্তি পেয়েছে। কিন্তু বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ এই অ্যাকশন ধর্মী ছবিটি। ‘ধাকড়’-এর এই শোচনীয় অবস্থা দেখে রীতিমতো চিন্তিত কঙ্গনার আগামী ছবি ‘তেজস’-এর নির্মাতারা। আর তাই ‘তেজস’-কে বড় পর্দায় আনবেন কি না, সেই নিয়ে এখন দ্বিধায় তারা।
‘ভুল ভুলাইয়া টু’ আর ‘ধাকড়’ একই দিনে মুক্তি পেয়েছিল। কার্তিক আরিয়ান, আর কিয়ারা আডবানি অভিনীত ভৌতিক-হাসির ছবি ‘ভুল ভুলাইয়া টু’ বক্স অফিস রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে। ইতিমধ্যে এই ছবির ভান্ডারে ১৫০ কোটির বেশি চলে এসেছে।

এদিকে কঙ্গনা ‘ধাকড়’ ছবিতে চোখ ধাঁধানো অ্যাকশন করেও দর্শকের মন জয় করতে পারলেন না। বলিউডের ইতিহাসে চূড়ান্ত ফ্লপ ছবির তালিকায় ‘ধাকড়’-এর নাম চলে এসেছে। এমনকি কোনো ওটিটি প্ল্যাটফর্ম ‘ধাকড়’-এর সত্ত্ব কিনতে রাজি নয়। তাই সব মিলিয়ে মহা বিপদে পড়েছে এই ছবির নির্মাতারা।

‘ধাকড়’-এর এই হাল দেখে ‘তেজস’ ছবির নির্মাতারা আগে থেকেই তাদের ভুলগুলো শুধরে নিতে চলেছেন। জানা গেছে, ‘তেজস’ ছবির কিছু দৃশ্যের শুটিং পুনরায় শুটিং করার সিদ্ধান্ত নিয়েছে নির্মাতারা। এদিকে গুঞ্জন যে নির্মাতারা কঙ্গনার ছবিটি নাকি বড়পর্দার বদলে সরাসরি ওটিটি-তে রিলিজ করার কথা ভাবছে। তবে তারা এই গুঞ্জন নিয়ে মুখ খোলেনি। এদিকে কঙ্গনা চান না যে ‘তেজস’ সরাসরি ওটিটি-তে মুক্তি পায়।

আর তিনি নির্মাতাদের তা সাফ জানিয়ে দিয়েছে। আর নির্মাতারা আপাতত কঙ্গনার কথা মেনে নিয়েছে। নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে যে এখনো পর্যন্ত ‘তেজস’-কে ৫ অক্টোবর বড় পর্দায় আনার সিদ্ধান্ত নিয়েছে তারা।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে বলা হচ্ছে, ‘তেজস’ এমনই এক মেয়ের কাহিনি, যা প্রতিটা মেয়েকে প্রেরণা জোগাবে। কঙ্গনাকে এই ছবিতে যুদ্ধবিমানের বিমানচালক হিসেবে দেখা যাবে। এই বলিউড নায়িকা ‘তেজস’ প্রসঙ্গে বলেছেন, ‘তেজস’ ছবিটি একটি মেয়ের সফলতার কাহিনি।

ছবি সুপার ফ্লপ, কঙ্গনাকে নিয়ে চিন্তিত নির্মাতারা

আমি এয়ারফোর্স পাইলটের চরিত্র অভিনয় করছি। এ ব্যাপারে আমি নিজেকে ধন্য মনে করছি। এই ছবির অংশ হতে পেরে আমি সম্মানিত বোধ করছি। আমি সবসময় এক সৈনিকের চরিত্রে অভিনয় করতে চেয়ে এসেছি। আর ছোটবেলা থেকেই আমি আর্মিদের ঘিরে আবেগপ্রবণ’। ছবিটি পরিচালনা করছেন সর্বেশ মেওয়ারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *