বিতর্কিত তারকাদের নিয়ে কঙ্গনার শো, কঙ্গনার নতুন রেকর্ড

‘লক আপ’ রিয়েলিটি শোর সংবাদ সম্মেলনের দিন সালমান খানকে খোঁচা মেরে কঙ্গনা রনৌত বলেছিলেন, ‘এটা কোনো ভাইয়ের শো নয়। এটা আমার শো।’ আর সত্যি প্রমাণিত যে ‘লক আপ’ আদ্যোপান্ত তাঁরই শো। কঙ্গনার দাপটে হু হু করে বাড়ছে এই রিয়েলিটি অনুষ্ঠানের দর্শক। আর ইতিমধ্যে ‘লক আপ’ ওটিটির দুনিয়ায় নতুন এক রেকর্ড সৃষ্টি করেছে।

একতা কাপুরের প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মসের রিয়েলিটি শো ‘লক আপ’ এই মুহূর্তে ওটিটির দুনিয়া কাঁপাচ্ছে। এই শো অল্ট বালাজি আর এমএক্স প্লেয়ারে দেখানো হচ্ছে। ‘লক আপ’-এর সঞ্চালক হিসেবে ওটিটির দুনিয়ায় পা রাখলেন অভিনেত্রী কঙ্গনা

বিতর্কিত-তারকাদের-নিয়ে-কঙ্গনার-শো-কঙ্গনার-নতুন-রেকর্ড

আর এই প্রথম তাঁকে কোনো রিয়েলিটি শোর সঞ্চালক হিসেবে দেখা গেল। তবে শুরুতেই বাজিমাত করলেন বলিউডের এই ‘বিতর্কিত’ নায়িকা। মাত্র ১৯ দিনে ১০০ মিলিয়ন ভিউস ‘লক আপ’-এর ঝুলিতে।

এই প্রথম কোনো রিয়েলিটি শো ১৯ দিনের মাথায় নতুন রেকর্ড গড়ল। ভারতীয় ওটিটিতে সর্বাধিক দেখা রিয়েলিটি শো এই মুহূর্তে ‘লক আপ’। এ খবর সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ভক্তদের জানিয়েছেন প্রযোজক একতা কাপুর।

বিভিন্ন ক্ষেত্রে বিতর্কিত তারকাদের নিয়ে কঙ্গনার রিয়েলিটি শো ‘লক আপ’। এসব তারকাকে জেলবন্দী করে রাখা হয়েছে। ‘লক আপ’-এ এখন ১৬ জন কয়েদি বন্দী। এই শোর বিষয়বস্তু দর্শক পছন্দ করছেন।

তার ওপর কঙ্গনার সঞ্চালনা ‘লক আপ’-এর বাড়তি আকর্ষণ। এই শোকে ঘিরে মানুষের আগ্রহ দেখে আপ্লুত কঙ্গনা। তিনি বলেন, ‘“লক আপ”-কে ঘিরে মানুষের প্রচুর ভালোবাসা পাচ্ছি। এই শোর ভাবনাচিন্তা একতার (কাপুর)। তাঁর বিষয়বস্তু ফ্লপ হতে পারে না।’

Leave a Reply

Your email address will not be published.