কচুয়ায় ইভটিজিং এর প্রতিবাদ করায় ভাইকে মারধর

কচুয়া প্রতিনিধি চাঁদপুরের কচুয়ায় নিজের বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের নৃশংসতার হামলার শিকার হলো ভাই। উপজেলার মালাচোয়া গ্রামে আশরাফুল হোসেন (১৭) নামের এক কিশোরকে বেধরক মারধর করেছে বখাটেরা। মঙ্গলবার দুপুরে প্রসন্নকাপ এলাকায় এ ঘটনা ঘটে। আহত আশরাফুল হোসেন পশ্চিম সহদেবপুর ইউনিয়নের মালচোয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে।
স্কুল ছাত্র আশরাফুল হোসেনের মা ফজিলত বেগম জানান, তার মেয়ে স্থানীয় প্রসন্নকাপ স্কুলের নবম শ্রেণীতে অধ্যায়নরত। স্কুলে যাওয়া আসার পথে প্রসন্নকাপ এলাকার শোভন, আরিফ, নাহিদ, সুজন, নাজমুল বখাটেরা নিয়মিত উত্ত্যক্ত করত। মঙ্গলবার দুপুর ১২টার সময় উক্ত্যক্তের প্রতিবাদের সূত্র ধরে প্রসন্নকাপ স্কুল থেকে আশরাফুল হোসেন একা বাড়ির উদ্দেশ্যে রওনা হলেও তার পথ গতিরোধ করে একই গ্রামের বখাটে শোভন। তর্কের এক পর্যায়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা জড়িয়ে আশরাফুল হোসেন মারধর করে গুরুতর আহত করে। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়। বিষয়টি শুনে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন আহত স্কুল ছাত্র আশরাফুল হোসেনকে হাতপাতালে দেখতে যান।
উত্যক্তের প্রতিবাদ করায় আহত আশরাফুল হোসেনকে মারধরের বিষয়টি প্রতিপক্ষ শোভনের মা লাভলী বেগমের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান।
এ বিষয়ে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, বিষয়টি জানা নেই। অভিভাবকদের কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.