কচুয়ায় কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারকে পুর্নবহালের দাবিতে মানববন্ধন

কচুয়া প্রতিনিধি: কচুয়া উপজেলার সরাইলকান্দি কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার ও এলাকায় গরীবের ডাক্তার হিসেবে পরিচিত জিসান আহমেদকে অন্যত্র বদলীর আদেশ প্রত্যাহার এবং ওই ক্লিনিকে পূর্নবহাল রাখার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার উপজেলার সরাইলকান্দি-উত্তর শিবপুর সড়কের সরাইলকান্দি কমিউনিটি ক্লিনিকের সামনে প্রায় ঘন্টাব্যাপী এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সরাইলকান্দি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি জিসান আহমেদ দীর্ঘদিন ধরে মানুষের সেবা করে আসছে। স্থানীয় একটি কুচক্রী মহল ঈর্ষান্বিত হয়ে তার বদলীর আদেশ করায় । এলাকার মানুষের সেবাদানের লক্ষ্যে জিসান আহমেদ এর অন্যত্র বদলীর আদেশ প্রত্যাহার করে পূনরায় সরাইলকান্দি কমিউনিটি ক্লিনিকে পূর্নবহাল রাখার জন্য মানববন্ধনকারীরা দাবি জানায়।

মানববন্ধনে জিসান আহমেদকে ওই ক্লিনিকে বহাল রাখার দাবিতে বক্তব্য রাখেন, ইউপি সদস্য হুমায়ুন কবির সুজন,ব্যবসায়ী রাজীব পাটওয়ারী, সমাজসেবক মোহাম্মদ শেখ সফিউল্যাহ,স্থানীয় অধিবাসী আমেনা আক্তার ও সুধীর ঘোষ প্রমুখ। এলাকাবাসী বলেন, জিসান াহমেদ সার্বক্ষনিক সেবা দানের মাধ্যমে এলাকাব্যাপী সুখে দুখে পাশে রয়েছেন। তিনি এলাকাবাসীর কাছে গরীবের ডাক্তার হিসেবে পরিচিত। তাই আমরা তাকে সরাইলকান্দি ক্লিনিকে পূর্নবহাল রাখতে কর্তৃপক্ষের প্রতি জোরদাবি জানাই।

Leave a Reply

Your email address will not be published.