কচুয়ায় চোর চক্রের সদস্য মাসুদ আটক

স্টাফ রিপোর্টার দিন দুপুরে অভিনব কায়দায় লক্ষীপুর থেকে চোরাই অটোরিক্সা ও মোটরসাইকেল পাচার করতে গিয়ে গ্রেফতার হলেন মাসুদ হোসেন ভূঁইয়া (৩৬) নামের এক যুবক। সে কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের চাংপুর গ্রামের আইয়ুব আলী ভূঁইয়ার ছেলে।
গত শনিবার বিকালে (২৬ মার্চ) লক্ষীপুর মডেল থানার এস আই মো. কাউসারুজ্জামান তাকে আটক করে জেলহাজতে প্রেরন করে। এ ঘটনায় আটককৃত মাসুদ হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে লক্ষীপুর সদর থানায় মামলা দায়ের হয়েছে। যার মামলা নং- ৪৫,তারিখ: ২৬.০৩.২০২২ ইং।
মামলার এজহার ও বিভিন্ন সূত্রে জানা গেছে, কচুয়া উপজেলার চাংপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জুয়েল (২৫) সম্প্রতি অটোরিক্সসহ কচুয়া থানা পুলিশের হাতে আটক হয়। পরে লক্ষীপুর থেকে চোরাই চোর চক্রের এক চক্র সদস্য জুয়েলের মোবাইল নাম্বারে ২৫ মার্চ রাতে একটি গাড়ি আছে বলে ফোন করে। পরবর্তীতে জুয়েল জেলে থাকায় ওই ফোন অনুযায়ী মাসুদ ভূঁইয়া লক্ষীপুরে সদর এলাকায় গেলে গোপন সংবাদের ভিত্তিতে টের পেয়ে লক্ষীপুর সদর মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করে।
লক্ষীপুর সদর মডেল থানার এসআই মো. কাউসারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত মাসুদ হোসেন ভূঁইয়া অটোরিক্সা ও মোটরসাইকেল চুরি চক্রের অন্যতম সদস্য। দীর্ঘদিন তিনি চোরাই যাওয়া অটোরিক্সা ও মোটরসাইকেল চুরি চক্রের সদস্য হিসেবে জড়িত রয়েছেন। গ্রেফতারের তাকে মামলা দিয়ে জেলহাজতে প্রেরন করা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published.