কচুয়ায় ছাগল চুরির দায়ে ৩ যুবক আটক

কচুয়া উপজেলার জগতপুর গ্রামে ছাগল চুরির অভিযোগে তিন যুবককে আটক করেছে এলাকাবাসী। শনিবার ভোরে জগতপুর গ্রামে মুন্সী বাড়িতে চুরির এ ঘটনা ঘটে। এসময় স্থানীয় লোকজন টের পেয়ে ৩ চোরকে আটক করে গাছের সাথে বেধেঁ রাখেন এবং কচুয়া থানা পুলিশকে খবর দিয়ে তিন চোর সদস্যকে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় বেশ তোলপাড় সৃষ্টি হয়েছে। ছাগল চুরির সাথে অভিযুক্ত তিন সন্দেহভাজন চোরকে আটক করলেও মুল চোর সদস্য সাদ্দাম হোসেন রানা পলাতক রয়েছে।

ছাগলের মালিক মো. নুরুল ইসলাম জানান, শনিবার ভোরে আমি ফজরের নামজ পড়তে মসজিদে যাই। ভোর রাতে কোন এক সময়ে একই এলাকার চোর সদস্য সাদ্দাম হোসেন রানা,আফসার হোসেন,নুরুল ইসলাম ও শাহরাস্তির ভোগরা গ্রামের জহিরুল ইসলাম আমার গৃহে থাকা তিনটি ছাগল কৌশলে চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয় ইউপি সদস্য মো. ফারুক হোসেন জানান, ছাগল গুলো চুরি করে নেয়ার সময় জনৈক দেলোয়ার হোসেন তাদের দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন তাদের আটক করে পুলিশকে খবর দেয়। এসময় চুরির মুলহোতা সাদ্দাম হোসেন রানা পালিয়ে যায়।

কচুয়া থানার এসআই মো. শাহিন আলম আটককৃত চোরদের উদ্ধার করে কচুয়া থানায় নিয়ে আসে। কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, চুরির ঘটনায় তাদের আটক করা হয়েছে এবং মালিক বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেছে। তবে চোর সদস্যদের গাছের সাথে বেধে মারধর করার বিষয়টি জানা নেই বলে তিনি জানান।

কচুয়া প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.