কচুয়ায় প্রবাসী জাতীয়তাবাদী ফোরামের অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী প্রদান

কচুয়া উপজেলার মাঝিগাছা প্রবাসী জাতীয়তাবাদী ফোরামের অর্থায়নে ও জাতীয়তাবাদী ফোরামের অন্যতম নেতা মো. শাহজাহান চৌধুরীর নেতৃত্বে করোনা রোগীদের সেবা দেয়ার লক্ষ্যে অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে টেলিকনফারেন্সে নেতাকর্মী ও এলাকাবাসীর সার্বিক খোজখবর নেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আনম এহসানুল হক মিলন। তিনি মাঝিগাছা গ্রামে প্রবাসী জাতীয়তাবাদী ফোরামের নেতাকর্মীদের এ উদ্যোগ নেয়ার স্বাগত জানান। তিনি বলেন কচুয়ার কোনো মানুষ যাতে বিনা চিকিৎসায় মারা না যায় সেজন্য সবাইকে সচেতন থাকতে হবে।

শুক্রবার বিকালে উপজেলার মাঝিগাছা বাজার সংলগ্ন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে কচুয়া উপজেলা বিএনপি যুগ্ম- সাধারন সম্পাদক মো. ইউসুফ মিয়াজী প্রধান অতিথি হিসেবে এসব সামগ্রী প্রদান করেন। সাবেক ছাত্র নেতা মোঃ ইউসুফ মিয়াজী বলেন, প্রবাসীদের অর্থায়নে আজকে আমরা মাঝিগাছা গ্রামের সাধারন মানুষের সুরক্ষার জন্য অক্সিজেন সেবা ও বিভিন্ন সুরক্ষা সামগ্রী দিচ্ছি। দেশের এই ক্লান্তিলগ্নে যার যার সামর্থ অনুযায়ী সকলেই এগিয়ে আসতে হবে।

এসময় ইউনিয়ন বিএনপির সভাপতি শহীদ পাটওয়ারী, সৌদি আরব বিএনপির সহ-সভাপতি কাউছার হামিদ, ছাত্রদল নেতা শাহীন প্রধান, তুহিন পাটওয়ারী বাবু, শাহীন পাটওয়ারী, সজিব মিয়াজীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে পথচারী ও চালকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

কচুয়া প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *