কচুয়ায় বিপুল পরিমাণ মাদকসহ যুবক-যুবতী গ্রেফতার

কচুয়ায় আবারো রিলাক্স বাস থেকে ১৪ কেজি গাঁজা ও ৩৫ বোতল ফেনসিডিলসহ শফিক শেখ (২৫) ও মিনু বেগম (২৭) নামের যুবক-যুবতীকে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ১৪ নভেম্বর রবিবার সকাল সাড়ে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই দেলোয়ার হোসেন ও এএসআই মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক সড়কের জগতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় গেইট সংলগ্ন এলাকায় চাঁদপুরগামী রিলাক্স বাসে তল্লাসী চালিয়ে ১৪ কেজি গাঁজা ও ৩৫ বোতল ফেনসিডিনসহ তাদেরকে গ্রেফতার করে।

শফিক শেখ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার খান্দারপাড় নতুন বাড়ীর মৃত রোস্তম শেখের ছেলে এবং মিনু বেগম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার জয়মঙ্গলপুর গ্রামের মো. আব্দুল মতিনের স্ত্রী। কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, কচুয়া থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। উপরোক্ত গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কচুয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করে কোর্টে সোপর্দ করার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসংগত ইতিপূর্বেও চাঁদপুরগামী রিলাক্স পরিবহন থেকে বেশ কয়েকবার গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করে বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে কচুয়া থানা পুলিশ।

কচুয়া প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.