কচুয়ায় ব্রেন ক্যান্সার আক্রান্ত যুবকের মৃত্যু

কচুয়া প্রতিনিধি ফোন দিয়ে সব সময় খোঁজ খবর নেওয়া। হ্যালো বন্ধু কেমন আছো,তোমার শরীর স্বাস্থ্য কেমন। এই সপ্তাহে বাড়িতে আসবে নাকি। আসলে ফোন দিও। দুই বন্ধু মিলে স্কুলের মাঠে বসে জমিয়ে আড্ডা দেবো। সব কথোপকথন যেনো অতীত হয়ে গেলো।

কচুয়ায় ব্রেন ক্যান্সারে আক্রান্ত হয়ে মোঃ শাকিল হোসেন (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে কচুয়া উপজেলার ভূঁইয়ারা গ্রামের নূরা ব্যাপারীর ছেলে। তার স্ত্রী সহ একটি কন্যা সন্তান ও রয়েছে। কন্যা সন্তানের বয়স ১ মাস না পেরোতেই বাবা চলে গেলেন পরপারে। মেয়ের মুখ থেকে আর বাবা ডাক শোনা হলোনা যুবক শাকিলের।

জানা যায়,শাকিল হোসেন কয়েক মাস আগে হঠাৎ মাথা ব্যথা দেখা দিলে দ্রুত ডাক্তারের শরণাপন্ন হয়। এতে তার ব্রেনে টিউমার ধরা পড়ে এবং অল্প সময়ের মধ্যেই তা ক্যান্সার ধারন করে। সর্বশেষে গত ৩রা মার্চ বৃহস্পতিবার বিকেলে জীবন যুদ্ধে পরাজিত হয়ে মৃত্যু বরণ করেন এই যুবক। শাকিলের মৃত্যুর খবর চারদিকে ছড়িয়ে পড়ার সাথে সাথে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

যুবক শাকিলের অকাল মৃত্যুতে ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৫ এর সকল শিক্ষার্থী গভীর শোক ও শোকতপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.