কচুয়ায় রিক্সা চালকের লাশ উদ্ধার

চাঁদপুরের কচুয়ায় পুকুর থেকে রিক্সা চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে উপজেলার চাপাতলী প্রধানীয়া বাড়ির পাশ্ববর্তী পুকুর থেকে রাসেল মিয়া (৩৫) নামে রিক্সা চালকের লাশ উদ্ধার করা হয়।

নিহত রাসেল মিয়া একই জেলার পাশ্ববর্তী হাজীগঞ্জ উপজেলার মৈশামুড়া গ্রামের মোঃ ইউসুফ মিয়ার ছেলে। সে দীর্ঘদিন যাবত স্ত্রী,সন্তান নিয়ে কচুয়া উপজেলার বলরা গ্রামে বসবাস করছেন। তবে তার মৃত্যুর প্রকৃত কারণ এখনো জানা যায়নি।

জানাযায়,গতকাল শুক্রবার সকাল ১০টায় কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের অন্তর্ভুক্ত চাপাতলী গ্রামের প্রধানীয়া বাড়ির পাশের পুকুর থেকে ওই রিক্সা চালক রাসেল মিয়া’র লাশ ভাসতে দেখে পথচারীরা। এসময় পুকুরের পাড়ে তার রিক্সাটি পড়ে থাকতে দেখা যায়। এরপর পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসী জানান, নিহত রাসেল মিয়া (৩৫) পেশায় একজন রিকশচালক। দীর্ঘদিন ধরে এ এলাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। তাছাড়া তার মৃগীরোগ ছিলো বলেও জানান এলাকাবাসী।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্তপূর্বক প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কচুয়া প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.