কচুয়ায় ‘সাপ্তাহিক শিকড় সংবাদ’ পত্রিকার মোড়ক উন্মোচন

কচুয়া প্রতিনিধি: কচুয়া থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক শিকড় সংবাদ’ পত্রিকার মোড়ক উন্মোচন করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিকালে উৎসবমুখর পরিবেশে কচুয়া পৌর বাজারস্থ রেদোয়ান চাইনিজ রেস্টুরেন্টে পত্রিকার মোড়ক উন্মোচন করা হয়।
পত্রিকার সম্পাদক ও প্রকাশক জিসান আহমেদ নান্নুর সভাপতিত্বে ও কচুয়া বার্তার সম্পাদক ও প্রকাশক মো. আলমগীর তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির।
বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মো. আইয়ুব আলী পাটওয়ারী,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. ইবনে আল জায়েদ হোসেন,কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক,সাবেক সভাপতি সাংবাদিক আবুল হোসেন, প্রিয়তোষ পোদ্দার,পাক্ষিক কচুয়া কন্ঠের সম্পাদক ও প্রকাশক হাবিব উল্যাহ হাবীব কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি জাকির হোসেন বাটা ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল,শিকড় সংবাদ পত্রিকার সহ-সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, ,সাংবাদিক রাকিবুল হাসান,মফিজুল ইসলাম বাবুল,আফাজ উদ্দিন মানিক, সনতোষ চন্দ্র সেন,সুজন পোদ্দার,আহসান হাবীব সুমন,আমির হোসেন,ফরহাদ চৌধুরী,মাসুদ রানা,বিল্লাল মাসুম,সাইফুল ইসলাম সুমন,ইসমাইল হোসেন বিপ্লব,শান্তু ধর,ওমর ফারুক সায়েম,মেহেদী হাসান সাকিব,রাজীব চন্দ্র শীল,রাজীব চন্দ্র সরকার,জুয়েল রানা,ফয়সাল আহমেদ। আলোচনা শেষে অনুষ্ঠানে অতিথিবৃন্দ ফিতা কেটে পত্রিকাটির মোড়ক উন্মোচন করেন।
২ কলাম ছবি ৭

Leave a Reply

Your email address will not be published.