চাঁদপুরে করোনায় আক্রান্ত স্ত্রী-সন্তান রেখে প্রবাসীর দ্বিতীয় বিয়ে

চাঁদপুর শহরে বিটি রোডে করোনা আক্রান্ত স্ত্রী নুরজাহান বেগম ও তার চার সন্তানকে রেখে প্রবাসী শফিকুল ইসলাম দ্বিতীয় বিয়ে করেছে বলে অভিযোগপাওয় গেছে। প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে গোপনে দ্বিতীয় বিয়ে করে অসুস্থ্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে।

সোমবার বিটি রোডে খান ভিলা গিয়ে দেখা যায়, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত বিদেশ ফেরত প্রবাসী শফিকুল ইসলামের স্ত্রী নুরজাহান বেগম অসুস্থ্য হয়ে বাড়িতে চিকিৎসাধীন। করোনায় শ্বাসকষ্ট হওয়ায় তাকে অক্সিজেন সিলিন্ডারের মাধ্যমে অক্সিজেন সেবা দেওয়া হচ্ছে।

স্থানীয়দের অভিযোগ, অসুস্থ স্ত্রী ও সন্তানদের খোঁজ খবর না নিয়ে উল্টো তাদেরকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন চালাতে শুরুকরেছে প্রবাসী শফিকুল ইসলাম।

পরিবারের সদস্যরা জানান, চাঁদপুর শহরের প্রফেসরপাড়া ছৈয়াল বাড়ীর মৃত আব্দুল জলিল ছৈয়ালের পুত্র শফিকুল ইসলাম (৫৮) দেশে এসে অন্য নারীদের প্রতি আসক্ত হয়ে উঠেন। তার দুই ছেলে দুই মেয়ে রেখে স্ত্রীর অনুমতি না নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে বিয়ে করেন। তারপর স্ত্রীর মালিকানাধীন সম্পত্তি লিখে নেওয়া ও স্বেচ্ছায় ডিভোর্স দেওয়ার জন্য স্থানীয় দালাল চক্রদের সহযোগিতায় স্ত্রীকে চাপ প্রয়োগ করেন। এছাড়াও স্ত্রীর বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি করে তাকে হেনস্থা করার চেষ্টা করছে বলে অভিযোগ উঠে।

এমনাবস্থায় লম্পট প্রতারক শফিকুল ইসলামের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবি জানান ভুক্তভোগী পরিবার।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *