করোনা উপসর্গে চাঁদপুর আইসোলেশনে দুজনের মৃত্যু

করোনা উপসর্গে চাঁদপুর আইসোলেশনে দুজনের মৃত্যু
করোনা উপসর্গে চাঁদপুর আইসোলেশনে দুজনের মৃত্যু

চাঁদপুর সময় রিপোট-চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরো ২ জনের মৃত্যু হয়েছে। ২৭ এপ্রিল মঙ্গলবার দুপুরে এসব মৃত্যুর ঘটনা ঘটে। করোনার উপসর্গ থাকলেও তাদের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

সূত্র জানায়, মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ দিঘলদী এলাকার রোজিনা (৩২) করোনার উপসর্গ নিয়ে সোমবার রাত ১০টার দিকে সদর হাসপাতালে আসেন। করোনার উপসর্গ থাকায় তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। রাতে তার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

অন্যদিকে ফরিদগঞ্জ উপজেলার রূপসা এলাকার কমলা রানী (৭৫) করোনার উপসর্গ নিয়ে গত ২৪ এপ্রিল রাতে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর ২টা ২০ মিনিটের সময় তিনি মারা যান। তার করোনা টেস্টের রিপোর্টও নেগেটিভ।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

চাঁদপুরে মঙ্গলবার আরো ৩০জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১১জন, শাহরাস্তির ৯জন, হাইমচরের ৫জন, ফরিদগঞ্জের ২জন, কচুয়ার ২জন ও মতলব দক্ষিণের ১জন রয়েছেন। একই দিনে ৪০জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২০জন, কচুয়ার ২জন, মতলব দক্ষিণের ২জন, ফরিদগঞ্জের ৩জন, হাজীগঞ্জের ৬জন, হাইমচরের ৪জন ও শাহরাস্তির ৩জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪১৭৩জন। এর মধ্যে মৃতের সংখ্যা ১১৫জন। সুস্থ হয়েছেন ৩৪৬৭জন। বর্তমানে চিকিৎসাধীন ৫৯১জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ২১জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *